চট্টগ্রামের শেভরণে করোনা টেস্ট শুরু

দীর্ঘ প্রতীক্ষার পর চট্টগ্রামে বেসরকারি উদ্যোগে শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরি প্রাইভেট লিমিটেড “করোনাকোভিড১৯” পরীক্ষা কার্যক্রম আজ মঙ্গলবার শুরু করেছে। নগরীর জিইসি কনভেনশন সেন্টারে স্থাপিত স্যাম্পল কালেকশন এর কার্যক্রম শুরু করা হয় সকাল আটটা থেকে। টেস্টের জন্য স্থাপন করা হয়েছে সর্বাধুনিক আরটিপিসিআর মেশিন।

আগামীকাল থেকে প্রথম টেস্ট রিপোর্ট প্রদান শুরু হবে। নমুনা নেওয়ার পর ২৪ঘন্টার মধ্যে রিপোর্ট প্রদান করবে শেভরণ।

নির্মল রিপোর্টের মাধ্যমে দ্রুত কোভিড এবং ননকোভিড রোগীদের হাসপাতালে ভর্তি এবং চিকিৎসকদের কাছে স্বাস্থ্য সেবার ক্ষেত্রে কার্যকর ভূমিকা পালন করতে শেভরনের এউদ্যোগ।এছাড়া সবধরনের রোগীদের স্বাস্থ্য সুরক্ষার জন্য কোভিড স্যাম্পল কালেকশন সেন্টার সম্পূর্ণ আলাদা করা হয়েছে।

শেভরণ সূত্র জানিয়েছে ফেসবুক ও ওয়েব সাইটের মাধ্যমে অনলাইনে রেজিস্ট্রেশন এরপর স্যাম্পল কালেকশন করা হবে। রোগীদের স্বাস্থ্য সুরক্ষার জন্য শেভরন বিশেষায়িত কোভিড১৯ এর জন্য সম্পূর্ণ আলাদা কালেকশন ও ডেলিভারি পয়েন্ট স্থাপন করে। নগরীর জিইসি কনভেনশন সেন্টারে এ বুথ স্থাপন করা হয়।
সকলের সদয় অবগতির জন্য শেভরণ জানিয়েছে আজ ২৩শে জুন রোজ- মঙ্গলবার, সকাল “৮.০০টা থেকে চট্টগ্রামস্থ জি.ই.সি মোড়ে অবস্থিত “জি,ই,সিকনভেনশন হলে” শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরি (প্রাঃ) লিমিটেডএর “করোনাকোভিড-১৯” টেস্টের স্যাম্পল কালেকশন এর কার্যক্রম শুরু হয়েছে।যা কিনা প্রতিদিন সকাল৮.০০টা থেকে দুপুর২.০০টা পর্যন্ত অব্যাহত থাকবে।শেভরণে কোভিড টেস্ট করার জন্য আগ্রহী সম্মানিত প্রার্থীদের ঘরেবসেই সিরিয়াল নেওয়ার জন্য শেভরণের ফেসবুক পেইজ এবং ওয়েবসাইট এ থাকা অ্যাপয়েন্ট মেন্ট ফরমটি পূর্ণ করার জন্য বিনীত ভাবে অনুরোধ করা যাচ্ছে। আপনাদের জ্ঞাতার্থে আর ও জানানো যাচ্ছে, অনলাইনে এবং বিকাশ এর মাধ্যমে টেস্ট এর পেমেটাকা যাবে।আপনাদের সকলের আন্তরিক সহযোগিতা একান্ত ভাবে কাম্য।

পুলক পারিয়াল
জেনারেল ম্যানেজার শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরী প্রাইভেট লিমিটেড।

মতামত দিন