মিরসরাইয়ে বাড়ি থেকে যুবককে ডেকে নিয়ে হত্যার চেষ্টা

মিরসরাই প্রতিনিধি:
মিরসরাইয়ে মোঃ আরফাত কামাল আকিব (২৫) নামের এক যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যার চেষ্টা করেছে দূর্বৃত্তরা। উপজেলার ৭ নং কাটাছড়া ইউনিয়নের বামনসুন্দর গ্রামে এই ঘটনা ঘটেছে। আহত আকিব ওই এলাকার অবসরপ্রাপ্ত সোনালী ব্যাংক কর্মকর্তা মোঃ কামাল উদ্দিনের পুত্র। এই ঘটনায় থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

আকিবের বাবা কামাল উদ্দিন জানান, আমি পরিবার নিয়ে চট্টগ্রাম শহরে থাকি। গত শুক্রবার অসুস্থ হয়ে আমার মা মারা যাওয়ায় সবাইকে নিয়ে গ্রামের বাড়িতে এসেছি। এখন বাড়িতে অবস্থান করছি। গত মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয় সালাহ উদ্দিন আলেকের ছেলে হৃদয় আমার ছেলে আকিবকে কথা আছে বলে বাড়ি থেকে অদুরে একটি কমিউনিটি সেন্টারের নিচে নিয়ে যায়। সেখানে আগে থেকে ওই এলাকার মনির আহম্মদ মনিরের ছেলে তৌহিদুন্নবী তারেকের নেতৃত্বে ওৎপেঁতে থাকা ১০-১২ জনের একটি গ্রুপ আমার ছেলেকে রড, লাটি, ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এসময় হৃদয় ও তারেক তাকে প্রাণে মেরে ফেলার চেষ্টা করলে তাঁর আত্মচিৎকারে আশপাশের লোক ছুটে এলে তারা পালিয়ে যায়। মূলত তারা আমার ছেলেকে হত্যার উদ্দেশ্যে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। আমার ছেলের সাথে কারো ঝামেলা নেই। সে চট্টগ্রাম সরকারি কমার্স কলেজ থেকে পড়াশোনা শেষ করে চাকরী সন্ধান করছে। খুব একটা গ্রামেও আসে না। আমি বিষয়টি স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতিকে অবহিত করেছি। জানা গেছে, হৃদয় ও তারেক এলাকায় বিভিন্ন অপকর্মের সাথে জড়িত রয়েছে। তাদের রয়েছে একটি কিশোর গ্যাং।

এই বিষয়ে কাটাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম চৌধুরী হুমায়ুন বলেন, আজ বৃহস্পতিবার আকিবের বাবা কামাল উদ্দিন বিষয়টি আমাকে অবহিত করেছেন। তারা (কামালের পরিবার) পরিবার, এলাকার কারো সাথে ঝামেলা নেই। কিন্তু তাঁর ছেলেকে কেন মারধর করলো বুঝতে পারছিনা। আমি এই বিষয়ে আরো ভালো করে খোঁজ খবর নিচ্ছি।

এই ব্যাপারে জোরারগঞ্জ থানার জৈষ্ঠ উপ-পরিদর্শক মোঃ সিরাজুল ইসলাম বলেন, এই ধরনের ঘটনা আমার জানা নেই। যদি কেউ থানায় অভিযোগ দায়ের করেন তাহলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতামত দিন