মিরসরাইয়ের ওয়াহেদপুরে করোনায় আক্রান্ত রোগীর ৪ পরিবারের দায়িত্ব নিলেন চেয়ারম্যান ফিরোজ

নিজস্ব প্রতিবেদক:

মিরসরাই উপজেলার ওয়াহেদপুরে করোনা আক্রান্ত রোগীর ৪ পরিবারের দায়িত্ব নিয়েছেন ওয়াহেদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল কবির ফিরোজ। ইউনিয়নের বড় কমলদহ গ্রামে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া নারীর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দেন।

বৃহস্পতিবার (২৫ জুন) করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া ওয়াহেদপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড বড়কমলদহ গ্রামে আক্রান্ত নারীর বাড়ী লকডাউন ঘোষণা করেন উপজেলা প্রশাসন।

লকডাউনে তার পরিবার যাতে খাদ্য সংকটে না পড়ে সেজন্য চেয়ারম্যান ফিরোজের ব্যক্তিগত উদ্যোগে আক্রান্ত পরিবারের জন্য চাল,আলু, ছোলা,সয়াবিন তেল, চিনি,পেঁয়াজ, গুড়ো দুধ পাউডার, ১ কেজি চা পাতা,ডেটল সাবান,কাপড় কাঁচার সাবান, সিসিঙ্গা, শশা খেসারির ডাল, লবণ ক্রয় করে দেন।এছাড়া ও কোন প্রয়োজন হলে কোন ধরনের সংকোচ ছাড়া তার সাথে সরাসরি যোগাযোগ করতে বলেন তিনি।

চেয়ারম্যান ফজলুল কবির ফিরোজ বলেন,ওয়াহেদপুর ইউনিয়নের ওই নারীর করোনা ভাইরাস সনাক্ত হওয়ার পর বাড়ি লকডাউন করা হয়েছে। লকডাউন সময় ওই বাড়ির লোকজন যাতে খাদ্যে সংকটে কষ্ট না করে সেজন্য আমার ব্যক্তিগত পক্ষ থেকে কিছু মানবিক খাদ্য সামগ্রী পাঠানো হয়েছে।ওগুলো শেষ হলে আবার পাঠাবো। সামাজিক ভাবে ওই পরিবার যাতে কোন ক্ষতিগ্রস্থ না হয় সেজন্য আমরা তাদের পাশে থাকবো সব সময়।আমি আবারো ইউনিয়ন বাসীর প্রতি অনুরোধ করবো, আপনারা সামাজিক দূরত্ব বজায় রাখুন।নিরাপদে থাকুন সুস্থ থাকুন।জরুরী প্রয়োজন ব্যতিত বাড়ির বাইরে বের হবেন না।

মতামত দিন