মিরসরাই থানার ওসির ব্যতিক্রমী উদ্যোগ: মহাসড়কে ডাকাতি রোধে স্টিট লাইট ও সোলার স্থাপন


মিরসরাই প্রতিনিধি:
মিরসরাই থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান পিপিএম ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই অংশে ডাকাতি রোধে স্টিট লাইট ও সোলার স্থাপন করেন। গতকাল মহসড়কের ডাকাতি প্রবণ এলাকা নয়দুয়ারিয়ায় প্রায় এক কিলোমিটারে এসব লাইট স্থাপন করা হয়।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক দিয়ে যাতায়াত করা একাধিক গাড়ি চালক বলেন, মহাসড়কের মিরসরাই অংশের বড়তাকিয়া থেকে কমলদহ পর্যন্ত আমরা আতংকের মধ্যে থাকি। এসব এলাকায় লাইট স্থাপন করায় এখন ভয় অনেকটা কমে গেছে। আমরা ওসির এমন উদ্যোগকে সাধুবাদ জানাই।

এই বিষয়ে মিরসরাই থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান পিপিএম বলেন, থানা এলাকায় ডাকাতি এবং মাদক নির্মূলে মিরসরাই থানা পুলিশ বদ্ধপরিকর। চট্টগ্রাম জেলার মানবিক পুলিশ সুপার এসএম রশিদুল হক স্যারের নির্দেশনায় আমরা প্রতিদিনই মাদক বিরোধী অভিযান এবং চুরি-ডাকাতি বিরোধী অভিযান অব্যাহত রেখেছি। ইতিমধ্যে আমরা মহাসড়কে ডাকাতি রোধে নয়দুয়ারিয়া এলাকায় মহাসড়কে প্রায় এক কিলোমিটার পর্যন্ত সোলার লাইট এবং হাই ভোল্টেজ পাওয়ার লাইট স্থাপন করেছি। পাশাপাশি সারা রাত মহাসড়কে থানা পুলিশ ও হাইওয়ে পুলিশের যৌথ সমন্বয়ে জোরালো টহল অব্যাহত রেখেছি। আমরা চাই মহাসড়কে ডাকাতি এবং মাদক চোরাকারবারীদের আনাগোনা সম্পূর্ণভাবে নির্মূল হোক। এজন্য আমি সকলের সহযোগিতা কামনা করছি।

মতামত দিন