আধুনগরে ১৮তম ধাপে আবারো ১০০টি অসহায় পরিবার পেল ১০কেজি করে জি.আর চাউল

মো. এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম):

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও লোহাগাড়া-সাতকানিয়ার সংসদ সদস্য প্রফেসর ড. অাবুরেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভীর নির্দেশে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলার অংশ হিসেবে লোহাগাড়ার অাধুনগরে
১৮তম ধাপে আবারো মোট ১০০টি কর্মহীন অসহায় ও মধ্যবিত্ত পরিবারের মাঝে ১০কেজি করে জি.আর চাউল বিতরণ করা হয়েছে।

আজ ৩০জুন (মঙ্গলবার) সকালে সামাজিক দূরত্ব বজায় রেখে উক্ত জি.আর চাউল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও অাধুনগর ইউনিয়নের বার বার নির্বাচিত সফল চেয়ারম্যান, বিশিষ্ট দানবীর আলহাজ্ব মোহাম্মদ আয়ুব মিয়া।

এসময় ইউপি সদস্য শিবু রঞ্জন পাল, সিরাজুল ইসলাম, সোহেল সহ অন্যন্য ইউপি সদস্যরা এবং গ্রাম পুলিশরা উপস্থিত ছিলেন।

চাউল বিতরণ শেষে চেয়ারম্যান অালহাজ্ব মোহাম্মদ আইয়ুব মিয়া বলেন, করোনার এমন ভয়ানক পরিস্থিতিতে দেশের গরীব ও অসহায় মানুষের পাশাপাশি কষ্টে পড়ে গেছে মধ্যবিত্ত পরিবারের মানুষগুলো। তারা চক্ষুলজ্জায় কাউকে বলতেও পারছেনা, নিরবে কষ্ট সহ্য করে যাচ্ছে তারা।
তাদের কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় আজকে ১৮তম ধাপে অারো ১০০পরিবারকে ১০কেজি করে জি.আর চাউল বিতরণ করেছি।

তিনি অারো বলেন,
করোনা শুরু থেকেই সরকারের পাশাপাশি অামার নিজস্ব তহবিল থেকেও অাধুনগরের প্রতিটি অসহায় এবং মধ্যবিত্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী পৌছে দিয়েছি। আমি যতদিন বেঁচে থাকবো অামার অাধুনগরবাসিকে সেবা দিয়ে যাবো ইনশা’অাল্লাহ। অাধুনগরের মানুষকে না খেয়ে থাকতে হবেনা।

আপনারা সবাই মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন এবং আমার জন্য দোয়া করবেন।

মতামত দিন