মিরসরাইয়ে ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি উদ্বোধন

মিরসরাই প্রতিনিধি:

কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী মিরসরাই উপজেলা ছাত্রলীগের উদ্যেগে বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করা হয়েছে। প্রথম ধাপে ২ শতাধিক গাছের চারা রোপন করা হয়।

মুজিব বর্ষের আহবান,তিনটি করে গাছ লাগান, এই স্লোগানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগের তিন মাস ব্যাপী গৃহীত কর্মসূচির অংশ হিসেবে মিরসরাইয়ের বারইয়ারহাট কলেজ মাঠে কর্মসূচির উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রাসেল ইকবাল চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ মাহামুদুল হাসান মারুফ। আরো উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা ছাত্রলীগের স্কুল ছাত্র বিষয়ক উপ সম্পাদক ইমাম হোসেন সাঈদ, উপজেলা ছাত্রলীগের সদস্য মোঃ সাইদুল ইসলাম শাকিল সহ মিরসরাই উপজেলা ছাত্রলীগের অধীনস্থ বিভিন্ন ইউনিটের নেতা ও কর্মীবৃন্দ।

উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল চৌধুরী বলেন, মুজিব বর্ষ উপলক্ষে কেন্দ্রীয় ছাত্রলীগের ঘোষিত কর্মসূচি ও নির্দেশনা মোতাবেক আমরা মিরসরাই উপজেলা ছাত্রলীগ বৃক্ষরোপণ কর্মসূচি হাতে নিয়েছি।মিরসরাই উপজেলার আওতাধীন প্রতিটি ইউনিটে ওয়ার্ড থেকে শুরু করে এ কর্মসূচি বাস্তবায়ন করা হবে। এছাড়া জীবনধারণ করার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ মৌলিক চাহিদা হল অক্সিজেন, যা আমাদের যোগান দেয় উদ্ভিদ। তাই জীবনের জন্য ও পরিবেশের জন্য উদ্ভিদকুলকে বাঁচিয়ে রাখতে বৃক্ষরোপণের বিকল্প

মতামত দিন