সাংবা‌দিক রিয়েনের প‌রিবারকে হেনস্থ‌া : এ.এস.আই ক্লোজড

নিজস্ব প্রতিবেদক ||

ঈশ্বরদীর বি‌শিষ্ট সমাজ সেবক জেম খা‌নের নামে কোন মামলা না থাক‌ার পরও তার সা‌থে অশালীন ও অপেশাদার আচর‌ণের অভিযোগে থানার এএসআই নান্নু‌কে শুক্রবার (২৬ জুন) রা‌তে ক্লোজড করা হ‌য়ে‌ছে।

জানা গেছে, ওইদিন রাতেই জেম খা‌নের ছে‌লে ৭১’ টে‌লি‌ভিশ‌নের সাংবা‌দিক মঞ্জ‌ুর রি‌য়েনের অভিযো‌গের প্রে‌ক্ষি‌তে এএস আই নান্নু‌কে পাবনা পু‌লিশ লাইনে ক্লোজড করা হ‌য়। বিষয়‌টি সাংবা‌দিক রি‌য়েন‌কে পু‌লিশ সুপার পাবনা ও ঈশ্বরদী থানা‌ নিশ্চিত ক‌রেছে।

সাংবা‌দিক মঞ্জ‌ুর মোর্শেদ রি‌য়েন জানান, এএসআই নান্নু ‌ঈশ্বরদী থানার ওসি (তদন্ত) অরবিন্দু বাবুর নি‌র্দে‌শে তার বাবা জেম খা‌নের বাড়ি‌তে চারজন ফোর্সসহ গিয়ে অশালীন ও অপেশাদার আচরণ ক‌রেন।

এদিকে, ঈশ্বরদী থানা থেকে ক্লোজড হবার পর এএসআই নান্নু বর্তমা‌নে প‌াবনা পু‌লিশ লাইনে সংযুক্ত র‌য়ে‌ছে। তদন্ত সা‌পে‌ক্ষে পু‌লিশ কর্মকর্তা নান্নুর বিরু‌দ্ধে বা‌কি ব্যাবস্থা নেয়া হ‌বে বলে জানা গেছে। বিষয়‌টি অভিযোগকারীরা প‌রে নি‌শ্চিত হওয়ায় গণমাধ্য‌মকে দে‌রি‌তে জানান। নান্নু ক্লোজড হওয়ায় পাবনা‌র পু‌লিশ সুপারকে ধন্যবাদ জা‌নি‌য়ে‌ছেন সাংবাদিক রিয়েন ও তার প‌রিবার।

সাংবাদিক রি‌য়েন দাবী ক‌রেন যে, এ এস আই নান্নু রি‌য়েন কে ধাক্কা মার‌লে রি‌য়েন প‌রে যান এবং মেরুদ‌ন্ডে অপা‌রেশ‌নের জায়গায় আঘাত পান। । ত‌বে ক্লোজ করার প‌রেও ক‌য়েকজন‌কে‌ নি‌য়ে বাসার সামনে এ‌সে দাঁড়ি‌য়ে থা‌কে এ এস আই নান্নু। এমন‌কি নানভা‌বে নানা জন‌কে দি‌য়ে অ‌ভি‌যোগ প্রত্যাহা‌রের হুম‌কি দি‌চ্ছে ক্লোজড হওয়া নান্নু।

মতামত দিন