দুই ভাইকে হত্যার অভিযোগে বান্দরবানের রুমায় ১৪ পাড়াবাসীকে গ্রেফতার

রিমন পালিত :বান্দরবান প্রতিনিধি:

বান্দরবানের রুমায় গত মঙ্গলবার গণপিটুনিতে মারা যাওয়া দুই ভাইকে হত্যার অভিযোগে ১৪ পাড়াবাসীকে গ্রেফতার করেছে রুমা পুলিশ। শুক্রবার থেকে তাদেরকে আটক করার জন্য বিভিন্ন এলাকায় অভিযানে নামে রুমা পুলিশ ।

উল্লেখ্য যে রুমা থানাধীন দূর্গম পাহাড়ি হ্লাচিং পাড়া গ্রামে পূর্ব শত্রুতার জের ও এলাকা প্রভাব বিস্তার কে কেন্দ্র করে ক্যসিং থোয়াই মার্মা(৩০), থোয়াই বাই অং মার্মা(৩৬) দুই আপন ভাই কে একই এলাকার আসামীরা কোপাইয়া ও পিটাইয়া খুন করে। উক্ত ঘটনায় ক্যসিং থোয়াই এর স্ত্রী মেথেচিং মার্মা রুমা থানায় একটি খুন মামলা দায়ের করেন।

পরে এই চাঞ্চল্যকর ও স্পর্শকাতর হত্যা মামলার ঘটনার সহিত জড়িত আসামী ১। শৈইসিং থোয়াই মার্মা(২৩) ২। শৈনুমং মার্মা(২০) ৩। মংনু মার্মা(৪১) ৪। ক্যনুচিং মার্মা(২৯) ৫। থোয়াই সা মার্মা(৪৫) ৬। মংহাই মার্মা(৫৫) ৭। উচিমং মার্মা(৫০) ৮। থুসেই মার্মা(৩৫) ৯। মংবাচিং মার্মা(৫৫) ১০। ফিঞোচিং মার্মা(২৩) ১১। বাসিংউ মার্মা(২৮) ১২। উক্যহ্লা মার্মা(৩৫) ১৩। ইউনুংচিং মার্মা(১৯) ১৪। মেলিপ্রু মার্মা(১৮)

এ বিষয়ে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল কাশেম চৌধুরী জানান মামলা দায়ের হওয়ার পর আমরা ঘটনার সাথে জড়িত ১৪ জন অপরাধীকে গ্রেফতার করেছি। তাদেরকে গ্রেফতার করিয়া জিজ্ঞাসাবাদ করিলে আসামীরা ঘটনার কথা স্বীকার করে । বর্তমানে আসামীদের কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।

মতামত দিন