পটিয়ায় চালককে অপহরণ করে মুক্তিপণ দাবি, গ্রেপ্তার ২

পটিয়া প্রতিনিধি :
চট্টগ্রামের পটিয়া উপজেলায় একজন চালককে অপহরণের পর মুক্তিপণ আদায়ের চেষ্টার অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করে সোমবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মৃত সামছুল আলমের ছেলে আলমগীর হোসেন (৪৫) ও সিলেটের বালাগঞ্জ উপজেলার মৃত টুনু মিয়ার ছেলে আলী আহম্মদ (৩৮)।

গত শনিবার সন্ধ্যায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ার শান্তিরহাট ইমতিয়াজ হোসাইন টিটুকে (২৪) অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

ঐ দিন সন্ধ্যা ৭টায় অপহৃতের পরিবার পটিয়া থানাকে বিষয়টি অবগত করে। অপহরণের পর ফোন করে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবির বিষয়টিও পুলিশকে জানানো হয়।

এরপর ঘটনা তদন্তে নামে পুলিশ। একপর্যায়ে গতকাল রোববার বিকেলে পটিয়া থানার এসআই মোরশেদ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল শান্তিরহাটের মসজিদ মার্কেটের ৪র্থ তলার একটি কক্ষে থেকে অবরুদ্ধ অবস্থায় টিটুকে উদ্ধার করে।

আলমগীর হোসেন ও আলী আহম্মদকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় চালকের স্ত্রী জুলি আকতার বাদী হয়ে ৬ জনকে এজাহারনামীয় ও ২-৩ জনকে অজ্ঞাত আসামি করে পটিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন বলেন, গ্রেপ্তারকৃতরা আজকে আদালতে ঘটনার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

মতামত দিন