বান্দরবানে অতর্কিত গুলিতে জেএসএস (লারমা) এর ৬ জন নিহত (ভিডিওসহ)

রিমন পালিত, বান্দরবান প্রতিনিধি : বান্দরবানে বাঘমারা এলাকায় ইউপিডিএফ সংস্কার গ্রুপ এবং জেএসএস গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সশস্ত্র সন্ত্রাসীদের গুলাগুলিতে ৬ জন নিহত ৩ আহত হয়েছে।

মঙ্গলবার (৭ জুলাই) সকালে বান্দরবান বাগমারায় আনুমানিক ৭টা দিকে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই সশস্ত্র সন্ত্রাসী গ্রুপের গোলাগুলি ঘটনা ঘটে।

এই ঘটনায় আহত হয়েছে আরও ৬ জন। এই সময় উভয় পক্ষের মধ্যে আনুমানিক বেশ কয়েক রাউন্ড গুলি বিনিময় হয়।

গোলাগুলিতে নিহতরা হল প্রজিত চাকমা, ডেভিড মারমা,,জয় ত্রিপুরা , ডিতেন ত্রিপুরা,, মিলন চাকমা, রতণ তঞ্চগ্যা ,আহত ব্যক্তিরা হল ,নিইয় চাকমা, বিদ্যুৎ ত্রিপুরা ,হ্লাওয়ংচি মারমা

এ বিষয়ে বান্দরবান পুলিশ সুপার জেরিন আক্তার এর সাথে যোগাযোগ করলে তিনি জানান ঘটনাস্থলে পুলিশ সদস্যর একটি দল পাঠানো হয়েছে বর্তমানে সেখানে সেনা টহল ও চলছে। প্রশাসনের পক্ষ থেকে সম্পূর্ণ এলাকা কে ঘিরে রাখা হয়েছে। মূলত ২ সন্ত্রাসী গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা হয়েছে বলে আমরা শুনতে পেয়েছি। এই ঘটনায় বান্দরবানে বর্তমানে আতঙ্ক সৃষ্টি হয়েছে। নিহতদের বান্দরবান সদর হাসপাতাল আনার ব্যবস্থা করা হচ্ছে। এই এক সপ্তাহের মধ্যে অপহরণ , হত্যাকে কেন্দ্র করে এক থমথমে অবস্থা বান্দরবানের মাঝে বর্তমানে বিরাজ করছে।

মতামত দিন