লোহাগাড়া থেকে চুরি হওয়া ট্রাক এক সপ্তাহ পর পিরোজপুর থেকে উদ্ধার: চোর আটক

মো. এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম):

সম্প্রতি গত ২৯জুন রাতে চট্টগ্রামের লোহাগাড়া পুরাতন থানা এলাকা থেকে চুরি হওয়া ট্রাকটি থানা পুলিশের টানা অভিযানে পিরোজপুর জেলা সদর থেকে উদ্ধার করা হয়েছে। এর আগে ট্রাক চুরির অভিযোগে চোর চক্রের একজন সদস্যকে আটক করা হয়েছিল।

আটককৃত ট্রাক চোর শরীফুল ইসলাম (২৭) পার্বত্য খাগড়াছড়ি জেলার রামগড় পৌরসভার ইসলামপুর এলাকার রহিম উল্লাহর পুত্র।

বিষয়টি নিশ্চিত করেছেন,লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকের হোসাইন মাহামুদ।
তিনি জানান, গত ২৯ জুন রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার পুরাতন থানা নামক স্থান থেকে ট্রাকটি চুরি হয়। এর পরের দিন ট্রাকটির মালিক মিজানুর রহমান বাদী হয়ে লোহাগাড়া থানায় একটি মামলা দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে ট্রাকটি উদ্ধার ও চোর ধরতে থানা পুলিশ তদন্ত ও অভিযান শুরু করেন।
টানা অভিযানের পর গত ৫ জুলাই রাতে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম নেতৃত্বে একটি পুলিশ টিম চট্টগ্রাম শহরের ২নং গেইট এলাকা থেকে পেশাদার ট্রাক চোর সদস্য শরীফুলকে আটক করা হয়। পরে অাটককৃত চোর চক্রের সদস্য শরীফুল ইসলামের দেয়া তথ্য অনুযায়ী চুরি হওয়া ট্রাকটি পিরোজপুর জেলার সদর থানাধীন পানি ট্যাংকি নামক এলাকায় অভিযান চালিয়ে ট্রাকটি উদ্ধার করে লোহাগাড়া থানায় নিয়ে আসা হয়। শরীফুল ইসলাম একজন আন্ত: জেলার পেশাদার ট্রাক চোর চক্রের সদস্য। তাকে আজ চট্টগ্রামের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

মতামত দিন