মলিয়াইশ উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন সাংবাদিক দেবদুলাল ভৌমিক

নিজস্ব প্রতিবেদক:

মিরসরাই উপজেলার ঐতিহ্যবাহী মলিয়াইশ উচ্চ বিদ্যালয়ের সভাপতি মনোনীত হয়েছেন সাংবাদিক দেবদুলাল ভৌমিক। তিনি ১১ নং মঘাদিয়া ইউনিয়নের কৃতি সন্তান।

মঙ্গলবার (৮ জুলাই) মলিয়াইশ উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটি গঠনে মনোনিতদের চিঠি দাপ্তরিকভাবে প্রেরণ করা হয়েছে বলে জানা যায়। নতুন সভাপতি দেবদুলাল ভৌমিকের পিতা দিলীপ রঞ্জন ভৌমিক অত্র বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক ছিলেন।

শুভাকাঙ্খী মহল এবং স্কুলের প্রাক্তন শিক্ষার্থীরা আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান “প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক স্যারের সুযোগ্য সন্তান, প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের সাধারণ সম্পাদক, চট্টগ্রাম প্রেসক্লাবের ট্রেজারার দেবদুলাল ভৌমিক মলিয়াইশ উচ্চ বিদ্যালয়ের সভাপতি মনোনীত হয়েছেন। যোগ্য একজন ব্যক্তি ঐতিহ্যবাহী এই বিদ্যাপিঠের সভাপতি মনোনিত হওয়ায় বিদ্যালয়ের সার্বিক উন্নতি ও অগ্রগতি হবে বলে তারা মনে করেন।”

সাংবাদিক ও শিক্ষানুরাগী দেবদুলাল ভৌমিক জানান, মলিয়াইশ উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটি গঠন করা হয়েছে। এই সংক্রান্ত একটি চিঠি তিনি পেয়েছেন। এতে তাকে সভাপতি করা হয়েছে জানিয়ে তিনি বলেন, সকলের নিকট আমি কৃতজ্ঞ, আমার উপর অর্পিত দায়িত্ব আমি যথাযথ ভাবে পালনে সচেষ্ট থাকব।

ইতিপূর্বে, অত্র বিদ্যালয়ের উক্ত কমিটির সভাপতির দায়িত্বে ছিলেন একই এলাকার আরেক কৃতি সন্তান, চট্টগ্রামে রেড-ক্রিসেন্ট হাসপাতাল কার্যকরি কমিটির সেক্রেটারি এবং চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নুরুল আনোয়ার বাহার চৌধুরী।

মতামত দিন