কক্সবাজারে ২ শতাধিক মানুষকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিয়েছে তুর্কিশ ফাউন্ডেশন

মোঃ নূরুল হোসাইনঃ
বিশ্ব মহামারী করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবিলায় দেশের সাধারণ মানুষের পাশে তুর্কিশ দিয়ানত ফাউন্ডেশন।

৮ জুলাই (বুধবার) বিকালে গোলদীঘির পাড়স্থ কক্সবাজার পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর জাহেদ মুর্শেদ এর বাসভবনে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে পৌরসভার ৭.৮.৯ নং ওয়ার্ডে প্রায় ২শতাধিক জনসাধারণের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

এতে উপস্থিতি ছিলেন পৌরসভার সংরক্ষিত জনপ্রিয় মহিলা কাউন্সিলর,তুর্কিশ দিয়ানত ফাউন্ডেশনের এসিঃ কো-অর্ডিনেটর নাজির মোহাম্মদ আরিফুল হক। সিনিয়র স্টাফ আবুল কালাম,রুহুল কাদের এবং কক্সবাজার অফিস প্রধান সাইফুল ইসলাম।

সাথে ছিলেন ঝংকার শিল্পী গোষ্ঠীর প্রতিষ্টাতা পরিচালক গোলাম মুর্শেদ,সিটি কলেজের প্রভাষক জমির উদ্দিন,মেজবাহ উদ্দিন,সাংবাদিক মোঃ নূরুল হোসাইন,বাদশাঘোনা সমাজপ্রতিনিধি মোঃ শাহজাহান,পৌরসভা ৮ নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি সাজ্জাদ ও ব্লাড ডোনার সোসাইটির সভাপতি জাহাঙ্গীর আলম প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনা কালে মহিলা কাউন্সিলর জাহেদ মুর্শেদ বলেন,করোনা মোকাবিলায় আমার নির্বাচনী এলাকার সাধারণ মানুষকে সচেতন ও নিরাপদ রাখতে তুর্কিশ দিয়ানত ফাউন্ডেশন আমার অনুরোধে আপনাদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে এলাকার জনগণের পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি সাথে সাথে আপনাদেরকে করোনা ভাইরাস থেকে রক্ষা করতে আপনাদের পাশে থাকতে সচেষ্ট আছি।

 

মতামত দিন