সন্ত্রাসী কায়দায় হামলা করে জায়গা দখল করতে চায় ওরা: সংবাদ সম্মেলনে ভুক্তভুগী মুন্নি

মো. এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম):

অাদালতে বিচারাধীন জায়গা দখলের অপচেষ্টা ও সন্ত্রাসী কায়দায় হামলার অভিযোগ এবং সংবাদ সম্মেলন করে প্রকাশিত সংবাদের প্রতিবাদে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার সদর রশিদার পাড়াস্থ্ ডায়াবেটিক হাসপাতালের পশ্চিম পার্শ্বের অাব্দুর রহিম ও সিরাজুল ইসলামের পুত্র, সাইদুল অালম, জহিরুল অালম, দিদারুল অালম রাসেল, খোরশেদ অালম, মোরশেদা বেগম, ফাতেমা বেগম, নাজমা বেগম,আছমা বেগম, মো.সৌরভ, মো.রামিম সহ অারো কয়েকজনকে অভিযুক্ত করে তাদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন একই এলাকার মরহুম অাব্দুল গণি, মরহুম জালাল উদ্দিন, এবং মরহুম লাল মিয়ার পরিবারের ভুক্তভোগী সদস্যরা।

শুক্রবার (১০ জুলাই) সকালে উপজেলার বটতলী ইনসাফ রেস্তাঁরার হল রুমে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে পরিবারের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন আছমা পারভিন মুন্নি। এসময় ভুক্তভোগী পরিবারের পক্ষে শাহেদা বেগম, জালাল উদ্দীন, মোহাম্মদ আইযুব, মোহাম্মদ আলী সহ অন্যান্যরা উপস্হিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, বিগত ৭ জুলাই আমাদের দীর্ঘ দিনের দখলীয় ও আদালতে বিচারাধীন মৌরশী সম্পত্তি অবৈধভাবে দখল নেয়ার
উদ্যেশ্যে বিভিন্ন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে আমাদের পরিবারের উপর হামলা চালিয়েছে অভিযুক্তরা।
তিনি অারো বলেন তারা শুধু হামলা করে ক্ষান্ত হয়নি উল্টো মিথ্যা মামলা দিয়ে নানা ধরনের হয়রানি করে আসছে এবং সংবাদ সম্মেলন করে আমাদের বিরুদ্ধে মিথ্যে নাটক সাজিয়ে সংবাদ প্রকাশ করিয়েছেন এবং বর্তমানে আমাদেরকে প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছে। এমতাবস্থায় আমি ও আমাদের পরিবারের সদস্যরা জীবনের নিরাপত্তা নিয়ে শঙ্কায় দিন পার করছি।

সংবাদ সম্মেলনে জীবনের নিরাপত্তা চেয়ে এবং সুষ্ঠু তদন্তের মাধ্যমে উক্ত ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি চেয়ে স্হানীয় সংসদ সদস্য ও প্রসাশনের হস্তক্ষেপ কামনা করেন ভুক্তভোগী পরিবারের সদস্যরা।

মতামত দিন