লোহাগাড়ায় ১৮ লক্ষ টাকার ইয়াবাসহ ৪ মাদক পাচারকারী আটক: গাড়ী জব্দ

মো. এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম):

চট্টগ্রামের লোহাগাড়ায় থানা পুলিশের নিয়মিত অভিযানে ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ জন মাদক পাচারকারীকে আটক করা হয়েছে।
উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট গুলোর মূল্য আনুমানিক ১৮ লক্ষ টাকা হবে বলে ধারনা করা হচ্ছে।

শুক্রবার (১০ জুলাই) দিবাগত রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে চট্টগ্রাম অভিমুখী একটি পিক-আপে তল্লাশি চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, ময়মনসিংহ জেলার মুক্তাগাছা লাঙ্গলবান্ধার মৃত মোহাম্মদ হামেদ আলীর পুত্র মোঃ রমজান বাবু (২০), টেকনাফের জাদিমরা বিদেশ পাড়ার নুর আহম্মদের পুত্র নাজিম উল্লাহ (২৬), লোহাগাড়ার উত্তর আমিরাবাদ জলদাশ পাড়ার মানিক ডাক্তারের বাড়ীর সুশীল শীলের পুত্র রাজেশ শীল (৪২), সাতকানিয়ার বাজালিয়া বাকের আলী বিল বৌদ্ধ পাড়া অানুরঘোনা এলাকার মৃত আলী আকবরের পুত্র মোঃ হাছান আলী (৩৫)।

থানা সুত্রে জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে ওসি জাকের হোসাইন মাহমুদের নির্দেশনায় গতরাত ১১ টায় উল্লেখিত এলাকায় অভিযান চালায় পুলিশ পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম ও এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে একটি পুলিশের টিম।

এসময় চট্টগ্রাম শহরমুখী একটি পিক-আপে তল্লাশি চালিয়ে ৬ হাজার পিস ইয়াবা নিয়ে ৪ জন মাদক পাচারকারীকে আটক করা হয়। এসময় পাচারকারকাজে ব্যবহৃত পিক-আপটিও জব্দ করা হয়।

লোহাগাড়া থানার ওসি জাকির হোসাইন মাহমুদ বলেন, মাদকের ব্যাপারে আমরা কঠোর অবস্থানে রয়েছি।গতকাল রাতেও ৬ হাজার পিস ইয়াবা নিয়ে ৪ জনকে আটক করেছে থানা পুলিশ। তাদেরকে শনিবার (১১ জুলাই) চট্টগ্রাম আদালতে পাঠানো হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

মতামত দিন