মিরসরাইয়ের শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলেন এনায়েত হোসেন নয়ন


মিরসরাই প্রতিনিধি:

মিরসরাই উপজেলার ১৬টি ইউনিয়ন পরিষদের মধ্যে শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন এনায়েত হোসেন নয়ন। ১৬ টি ইউনিয়নের চেয়ারম্যানদের মধ্যে পরিবার পরিকল্পনার কাজে সহায়তাকারী শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে তিনি এই ক্রেস্ট লাভ করেছেন । রবিবার (১৩ জুলাই) মিরসরাই উপজেলা পরিষদ মিলনায়তনে বিশ্ব জনসংখ্যা দিবসের অনুষ্ঠানে শ্রেষ্ঠ চেয়ারম্যান সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে । অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মিরসরাই উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান এম আলাউদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শাহ মোঃ নুর। এসময় ১৬ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ এবং সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

সম্মাননা স্মারক গ্রহনের পর চেয়ারম্যান নয়ন বলেন, আমার এ সফলতা আমাদের অভিভাবক ৭বারের নির্বাচিত এমপি সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি ও আগামীদিনের মিরসরাই বাসির অভিভাবক উন্নয়নের তারকা আইটি বিশেষজ্ঞ জনাব মাহবুবুর রহমান রুহেল ভাই এবং করেরহাট ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ কে উৎসর্গ করলাম । ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির সার্বিক সহযোগিতায় ভবিষ্যতে যেন আরো ভালো কাজ করতে পারি সে জন্য সকলের দোয়া চাই।

চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় উপজেলার বিভিন্ন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন, রাজনৈতিক নের্তৃবৃন্দ এবং বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানরা অভিনন্দন জানিয়েছেন।

মতামত দিন