লামায় ৬৩৫ পিস ইয়াবাসহ আটক ২

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা:
লামায় গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে ৬৩৫ পিস ইয়াবা সহ ২ জনকে আটক করেছে যৌথ বাহিনী। শুক্রবার (১৭ জুলাই) বিকাল ৫টায় উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ঠান্ডা ঝিরি এলাকা হতে তাদের গ্রেফতার করা হয়।

ইয়াবা সহ আটককৃতরা হল, মোঃ আয়াজ প্রকাশ আজিজ (২৬) কক্সবাজার জেলার উখিয়া বালুখালির ১নং রোহিঙ্গা ক্যাম্পের গোলাম সোবহানের ছেলে ও অপরজন কামাল হোসেন (২২) কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার খুটাখালী (গর্জনতলী) এলাকার আলী হোসেন এর ছেলে।

ইয়াবা নিয়ে ১ রোহিঙ্গা সহ ২ জন আটকের বিষয়টি নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান বলেন, গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক সালাউদ্দীন রাশেদ, এএসআই রাম প্রসাদ দাশ সহ একটি টিম ও ইয়াছা সেনাবাহিনীর একটি টিম যৌথ অভিযান করে ইয়াবা সহ তাদের আটক করেছে। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

জানা যায়, ফাঁসিয়াখালী ইউনিয়নের ঠান্ডা ঝিরি এলাকায় ইয়াবার একটি চালান নিয়ে ক্রয় বিক্রয়ের জন্য ২জন মাদক ব্যবসায়ী যাচ্ছে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালায় যৌথ বাহিনী। বিকেল ৫টায় ইয়াবা সহ হাতেনাতে মোঃ আয়াজ (আজিজ) ও কামাল হোসেন কে ৬৩৫ পিস ইয়াবা সহ আটক করে লামা থানায় নিয়ে আসে।

মতামত দিন