পটিয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে আওয়ামীলীগ নেতার সহায়তা প্রদান

পটিয়া প্রতিনিধিঃ

পটিয়া উপজেলার আশিয়া ইউনিয়নের ৯ নং ওয়াডের বাথুয়া বড়ুয়া পাড়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য সহায়তা ও কাপড় প্রদান করা হয়েছে। শুক্রবার দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক ও বিজিএমইএ’র সাবেক সহ-সভাপতি মোহাম্মদ নাছিরের ব্যক্তিগত পক্ষ হতে ক্ষতিগ্রস্থদের মাঝে ওই সহায়তা দেন।
এ সময় আগুনে ক্ষতিগ্রস্থ সদস্যদের সান্তনা দিয়ে আওয়ামীলীগ নেতার পক্ষে সহযোগিতা দিয়ে ধৈর্য্য হারাবেন না বলে নেতৃবৃন্দরা বলেন, ধৈর্য্যশীলদের সঙ্গে সৃষ্টিকর্তা আছেন, নাছির ভাই ও আপনাদের পাশে আছে । পরে আগুনে ক্ষতিগ্রস্থ ৫টি পরিবারকে খাদ্য সামগ্রী এবং কাপড় প্রদান করেন।

এ সময় পটিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক নাছির উদ্দিন,চট্টগ্রাম দক্ষিন জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক ও পটিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা মহি উদ্দিন মহি, জেলা সেচ্ছাসেবক লীগের সহ মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক ও পটিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা আলহাজ্জ মোহাম্মদ নাজিম উদ্দিন, জেলা সেচ্ছাসেবক লীগের সদস্য তালুকদার নাজিম উদ্দিন, উপজেলা যুবলীগ নেতা শেখ শাখাওয়াত হোসেন খোকন, ইউপি সদস্য নিকাস বড়ুয়া মোহাম্মদ হাবিবুল্লাহ মানিক মোহাম্মদ এমদাদ, ছাত্রনেতা গিয়াস উদ্দিন হিরু সুজন সহ প্রমূখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত বুধবার রাতে উপজেলার আশিয়া ইউনিয়নের ৯ নং ওয়াডের বাথুয়া বড়ুয়া পাড়ায় বৈদ্যুতিক শর্ট সার্কিট হতে এক ভয়াবহ অগ্নিকান্ডে ৫টি পরিবার ও তাদের বসতঘরসহ সর্বস্ব পুঁড়ে ছাই হয়ে যায়। বর্তমানে ক্ষতিগ্রস্থ পরিবারগুলো খোলা আকাশে অবস্থান করছে।

মতামত দিন