কাপ্তাইতে সামাজিক দূরত্বে সাশ্রয়ী মূল্যে টিসিবি’র পণ্য বিক্রয়

নূর হোসেন মামুন ||

সাশ্রয়ী মূল্যে গূণগত মানসম্পন্ন পণ্য সরবরাহকে লক্ষ্য নির্ধারণ করে কাপ্তাই উপজেলায় বিক্রয় করা হচ্ছে টিসিবি’র পণ্য। বড়ইছড়ি এলাকায় সামাজিক ও শারীরিক দূরত্ব নিশ্চিত করে বিক্রয় কার্যক্রম পরিচালনা করছেন টিসিবি’র ডিলার মের্সাস বিদর্শন বড়ুয়া নামের একটি প্রতিষ্ঠান।

বুধবার (২২ই জুলাই) দুপুরে বড়ইছড়িতে মেসার্স বিদর্শন বড়ুয়ার প্রতিষ্ঠান পরিদর্শন করেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহম্মেদ রাসেল।

এসময় উপস্থিত ছিলেন, কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, ওয়াগ্গা ইউপি চেয়ারম্যান চিরঞ্জিত তনচংগ্যা, কাপ্তাই উপজেলা স্কাউটসের সাধারণ সম্পাদক মাহাবুব হাসান বাবু, কাপ্তাই উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই খোকন, কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও টিসিবি’র ডিলার বিদর্শন বড়ুয়া সহ আরও অনেকে।

প্রতিষ্ঠানটির ডিলার বিদর্শন বড়ুয়া জানান, সাশ্রয়ী মূল্যে গূণগত মানসম্পন্ন পণ্য সরবরাহ করাই আমাদের একমাত্র লক্ষ্য। এখানে ৩ ফুট দুরত্ব বজায় রেখে লাইনে দাঁড়িয়ে সকলকে টিসিবি’র পণ্য ক্রয় করতে হচ্ছে। ন্যায্য মূল্যে বিক্রয় করা টিসিবি’র পণ্য ক্রয় করে আর্থিকভাবে লাভবান হউন।

মতামত দিন