কাপ্তাইয়ে প্রজেক্টে বৃক্ষরোপন ও পরিচ্ছন্নতা অভিযান চালালো সেবাবাড়ি

নূর হোসেন মামুন ||

কাপ্তাইয়ের সামাজিক সেবামূলক সেচ্ছাসেবী সংগঠন ‘সেবাবাড়ি’র উদ্দ্যোগে বৃক্ষরোপণ ও কবরস্থান পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হয়। শনিবার (২৫ই জুলাই) সকালে কাপ্তাইয়ের প্রজেক্ট এলাকায় সংগঠনের সভাপতি জহিরুল ইসলাম ও সম্পাদক ফাহিম আব্দুল্লাহ’র নেতৃত্বে এ কর্মসূচি পালন করে সংগঠনটি।

এসময় উপস্থিত ছিলেন, কাপ্তাই উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মো. আকতার আলম, কাপ্তাই উপজেলা ছাত্রলীগের সভাপতি এম নুর উদ্দিন সুমন, কাপ্তাই ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. মহিম উদ্দীন, কাপ্তাই ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সম্পাদক এস এম ফরহাদ হোসেন, কাপ্তাই ইউনিয়ন পরিষদ সদস্য সমলেন্দু, কাপ্তাই ইউনিয়ন পরিষদের মহিলা সংরক্ষিত সদস্য লাভলী, কাপ্তাই প্রজেক্ট অটোরিকশা শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ সহ সেবাবাড়ি’র নেতৃবৃন্দরা।

এর আগে সংগঠনটির উদ্যোগে কাপ্তাই-চট্টগ্রাম সড়ক, কাপ্তাইয়ের বিভিন্ন কবরস্থান, সরকারি বেসরকারি অফিস সহ অনেকস্থানে সেচ্ছায় পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়েছে। এতিম ও অসহায় পরিবারকে দেওয়া হয় ঈদবস্ত্র। পরিবেশ ও প্রকৃতির সুন্দর্যবর্ধনে সংগঠনটির কার্যক্রম বিভিন্ন মহলে প্রসংশিত হয়েছে।

কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ জানান, সংগঠনটি সম্পূর্ণ সেচ্ছায় এমন কাজ করছেন। ভালো কাজের পাশে সবসময় আমি ছিলাম এবং আছি।

কাপ্তাই উপজেলা ছাত্রলীগের সভাপতি এম নূর উদ্দিন সুমন বলেন, বর্তমান সময়ে যেভাবে যুবসমাজ মাদকের দিকে সংযুক্ত হচ্ছে তা থেকে যুবসমাজকে রক্ষার্থে তাদের এমন সমাজ, পরিবেশ ও প্রকৃতির ভারসাম্য রক্ষায় এদের ভুমিকা সত্যিই প্রসংশনীয়।

মতামত দিন