মাদক ব্যবসায়ীকে ধরিয়ে দিতে ইউপি চেয়ারম্যান নয়নের নগদ অর্থ পুরস্কার ঘোষণা

প্রতিনিধি, মিরসরাই ||

মাদক ব্যবসায়ীরা সমাজের শত্রুু। তাঁরা কারো ভাই বন্ধু হতে পারে না। তাদের কারণে নষ্ট হয়ে যাচ্ছে তরুণ ও যুব সমাজ। তাই প্রশাসনকে প্রকৃত মাদক ব্যবসায়ীদের তথ্য দিতে পুরস্কার ঘোষণা করেছেন চট্টগ্রামের মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন। তার এমন উদ্যেগকে স্বাগত জানিয়েছে সবাই।
জানা গেছে, মিরসরাই ও জোরারগঞ্জ থানায় মাদক বিরোধী পুলিশের বিশেষ অভিযান চলছে। চট্টগ্রাম জেলাকে মাদকমুক্ত রাখতে জেলা পুলিশ সুপারের নির্দেশে মাদক নির্মূলে এই অভিযান অব্যাহত রয়েছে।
চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন বলেন, আমাদের অভিভাবক,সাবেক সফল মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি মহোদয় ও আগামী দিনের মিরসরাইয়ের কান্ডারি মাহবুব রহমান রুহেল ভাইয়ের ঘোষণা ১৬ ইউনিয়ন ও দুই পৌরসভায় কোথাও কোন মাদক ব্যাবসায়ী অবস্থান করতে পারবেনা। মাদক ব্যবসায়ীর পক্ষে কোন নেতা যদি থানায় সুপারিশ করে তার নাম ও মোবাইল নাম্বার দিয়ে সরাসরি প্রিয় নেতাকে জানাতে বলেছেন।
তিনি আরো বলেন, আমাদের করেরহাট ইউনিয়নের সকল ছাত্রলীগ, যুবলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও সর্বস্তরের সাধারণ জনগণের উদ্দেশ্যে বলছি এলাকার চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদক ব্যাবসায়ীদের ব্যাপারে প্রশাসকে সঠিক তথ্য প্রদান করুন। আপনাদের পরিচয় শতভাগ গোপন রাখা হবে। প্রকৃত মাদক ব্যাবসায়ীকে ধরিয়ে দিতে পারলে আমি ১০ হাজার টাকা নগদ পুরস্কার দিবো।

 

মতামত দিন