মিরসরাইয়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে হাদিফকির হাটে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৮ আগস্ট) বাদ এশা উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ও উপজেলা যুবলীগের সভাপতি প্রার্থী মাঈনুর ইসলাম রানার উদ্যোগে এই কর্মসূচি পালিত হয়েছে।

এসময় মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাচ্চু, ওয়াহেদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. আলমগীর, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ও যুবলীগের সভাপতি প্রার্থী মাঈনুর ইসলাম রানা, মিরসরাই উপজেলা ছাত্রলীগ নেতা সোহরাওয়ার্দী নিজামী নওফেল, আয়েচ আহম্মেদ, শাহাদাত বাদশা, ফাহিমুল হুদা, বোরহান উদ্দিন, মহিম, সালমান, হৃদয়, আলী, নিজামপুর কলেজ ছাত্রলীগ নেতা বাপ্পি, মিনহাজসহ ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা, জননেত্রী শেখ হাসিনা, মিরসরাইয়ের সাংসদ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, আইটি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সাধারন সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূইয়াঁর জন্যও হাদিফকিরহাট মসজিদে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন হাদিফকিরহাট মসজিদের খতিব।

মতামত দিন