ব্রীজ ভেঙ্গে দূর্ভোগে থাকা মানুষের দুঃখ লাঘবে এগিয়ে এলেন পৌর মেয়র

ইকবাল হোসেন, রাঙামাটি ||

তবলছড়ি নীচের বাজার-মাস্টার কলোনি সংযোগ ব্রীজটি একাংশ গত ৯ আগস্ট ভেঙ্গে পড়ায় দুর্ভোগে পড়ে যায় এই ব্রীজটি দিয়ে চলাচলকারী হাজারো মানুষ। বিষয়টি নিয়ে গত ১৩ আগস্ট Dinbangla’য় “রাঙামাটিতে ব্রীজ ভেঙ্গে পড়ায় দূর্ভোগে হাজারো মানুষ” শিরোনামে সংবাদ প্রকাশ হওয়ার পর জনসস্বার্থে অতিশিগ্রই ব্রীজটি সংস্কার অথবা পুনঃনির্মানের ঘোষণা দিয়েছেন পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী।
এবিষয়ে তিনি প্রতিবেদককে জানিয়েছেন, পৌরবাসী আমাকে ভোটের মাধ্যমে তাদের অভিভাবক হিসেবে নির্বাচিত করেছে। আর ব্রীজটি যেহেতু আমার পৌর এলাকার মধ্যেই পড়েছে। তাই এই ব্রীজ দিয়ে চলাচলকারী জনসাধারণের জন্য দ্রুত সময়ের মধ্যে সংস্কার করে চলাচলের ব্যবস্থা করে দিবো।
পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী এই ব্রীজটির স্থানে নতুন করে একটি ফুট ব্রীজ নির্মাণের পরিকল্পনার কথাও জানিয়েছেন। মেয়র জানান, প্রাথমিকভাবে আমরা সংস্কার করবো। পাশাপাশি নতুন ব্রীজের পরিকল্পনাও এগিয়ে যাবে।
প্রসঙ্গত, রাঙামাটি শহরে প্রসিদ্ধ তবলছড়ি বাজারে যাতায়াতকারী মাঝের বসতি, সিদ্ধি ভবন এলকাসহ বিস্তীর্ণ এলাকার মানুষ সহজ চলাচলের জন্য এই ব্রীজটি ব্যবহার করে। ব্রীজ ব্যবহার করতে না পারলে ঘুরপথে গন্তব্যে পৌঁছুতে কমপক্ষে আধাঘন্টা সময় অপচয় হয়। মেয়র বিষয়টিকে গুরুত্ব দিয়ে তড়িৎ পদক্ষেপের আশ্বাস প্রদান করায় এলাকার মানুষ মেয়রের প্রতি কৃতজ্ঞতা জানান।

মতামত দিন