ওয়ার্নারের মুখে জনপ্রিয় বাংলা গান! (ভিডিওসহ)

বাংলার জনপ্রিয় ‘বড় লোকের বেটি’ গানটি পরিবেশন করে সোশ্যাল মিডিয়ায় আলোচনার ঝড় তুলেছেন অস্ট্রেলিয়ান তারকা ক্রিকেটার ডেভিড ওয়ার্নার।

মহামারী করোনাভাইরাসের শুরুর সময় থেকেই খেলাধুলা বন্ধ থাকায় টিকটক ভিডিও তৈরি করে পোস্ট করতে থাকেন ওয়ার্নার। বিভিন্ন গানের সঙ্গে তালমিলিয়ে পরিবারের সদস্যদের নিয়ে নিত্য পরিবেশন করে আসছিলেন অস্ট্রেলিয়ান এই তারকা ওপেনার।

এবার ‘বড় লোকের বেটি’ গান গেয়ে প্রশংসা কুড়িয়েছেন তিনি। এই গানটির মাত্র একটি লাইন ব্যবহার করে ভিডিও করেছেন ওয়ার্নার। বাবার মুখে বাংলায় গান শুনে পাশে বসে থাকা তার শিশুবয়সী দুই মেয়ে হেসে অস্থির। ওয়ার্নারের মজার সেই ভিডিও মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

ওয়ার্নার নিজের ফেসবুক পেইজে বৃহস্পতিবার ভিডিওটি আপলোড করেন। বাংলাদেশ সময় শুক্রবার রাত ৮টা পর্যন্ত ভিডিওটি দেখেছেন প্রায় ৪০ হাজার মানুষ। কমেন্টস পড়েছে প্রায় দেড় হাজার।

অস্ট্রেলিয়ার সাবেক সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার দেশের হয়ে ইতোমধ্যে ৮৪টি টেস্ট, ১২৩টি ওয়ানডে আর ৭৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। ব্যাট হাতে ৪৩টি সেঞ্চুরির সাহায্যে সংগ্রহ করেছেন ১৪ হাজার ৭১৮ রান।

প্রসঙ্গত, ‘বড় লোকের বেটি’ একটি জনপ্রিয় ভারতীয় বাংলা পল্লীগীতি। ১৯৭২ সালে রতন কাহার কর্তৃক রচিত। প্রাথমিকভাবে গানটি রতন কাহারের কন্ঠে আকাশবাণীতে প্রচারিত হয়। পরবর্তীতে স্বপ্না চক্রবর্তীর কন্ঠে ১৯৭৬ সালে নতুন করে প্রকাশিত হয় এবং লোকসঙ্গীত হিসেবে জনপ্রিয় হয়। ভারতীয় এ গানটি বাংলাদেশেও বেশ জনপ্রিয়তা পায়।

https://www.facebook.com/60d808f3-2d35-4f84-a9c3-67bb6b7b6773

মতামত দিন