মোটরসাইকেলের তেলের ট্যাংকিতে মিললো ২৮ হাজার ৮০০ ইয়াবা

মোটরসাইকেলের তেলের ট্যাংকি থেকে ২৮ হাজার ৮০০ ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-৭। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তারসহ মোটরসাইকেল জব্দ করা হয়েছে।চট্টগ্রাম নগরের নিমতলা বিশ্বরোড এলাকা থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

মঙ্গলবার সন্ধ্যায় র‌্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) মাশকুর রহমান জানান, সোমবার দিবাগত রাতে বন্দর থানাধীন নিমতলা বিশ্বরোড এলাকায় চেকপোস্ট বসিয়ে তাদের ধরা হয়।

গোপন খবরের ভিত্তিতে এই চেকপোস্ট বসানো হয় জানিয়ে তিনি বলেন, অলংকারের দিক থেকে আসা একটি মোটরসাইকেল চেকপোস্ট অতিক্রম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পেছন থেকে ধাওয়া দিয়ে তাদের আটক করে র‌্যাব।

‘মোটরসাইকেলের তেলের ট্যাংকি তল্লাশি করে সুকৌশলে লুকানো অবস্থায় ২৮ হাজার ৮০০ ইয়াবা উদ্ধার করা হয়। আটক করা হয় মোটরসাইলের দুই আরোহীকে।’

তারা হলেন, চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আন্দগার মানিক আবুল পাড়ার মোহাম্মদ মিয়ার ছেলে শাহ আলম (৪৬) ও ধলিবিলার মদন মিয়ার ছেলে সিরাজ মিয়া (৩৭)।

র‌্যাব কর্মকর্তা মাশকুর বলেন, তারা দীর্ঘদিন ধরে মোটরসাইকেলে করে বিভিন্ন কৌশলে বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছিলেন। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের পর জব্দ করা মালপত্রসহ বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।

মতামত দিন