মানুষের বিপদে ক্লাব ও সংগঠনগুলোকে এগিয়ে আসতে হবে: রেজাউল করিম চৌধুরী

 

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম.রেজাউল করিম চৌধুরী বলেছেন, শুধু নামে ক্লাব বা সংগঠন করলে হবে না। ক্লাব সংগঠন একজনে হয় না। অনেক মানুষ এক হয়ে করতে হয়। তাই সকলকে মিলে এলাকার বিভিন্ন উন্নয়নকাজে অবদান রাখা, মাদক, সন্ত্রাস, ইভটিজিং নির্মুলে কাজ করতে হবে। মানুষের প্রয়োজনে বিপদে আপদে পাশে থাকতে হবে।

পূর্ব ষোলশহরস্থ উত্তর বাড়াইপাড়া একতা সংঘ কর্তৃক ফকির আহাম্মদ সওদাগর বাড়ীর বাসিন্দা মোহাম্মদ নুরুর পুত্র ক্যান্সার আক্রান্ত মোহাম্মদ দিলহান এর অপারেশনের জন্য অনুদান প্রদানকালে উত্তর বাড়াইপাড়া একতা সংঘের প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরী এসব কথা বলেন।

এলাকার শান্তি শৃংখলা বজায় রাখা, বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড, মাদক ও ইভটিজিং মুক্ত সমাজ বিনির্মাণে প্রতিষ্ঠালগ্ন থেকে কাজ করা এই সংগঠনটি ক্যান্সার আক্রান্ত মোহাম্মদ দিলহান এর অপারেশনের জন্য নগদ ৩৫০০০ টাকা প্রদান করে।

এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আলহাজ্ব লায়ন এম.আশরাফুল আলম, উপদেষ্টা জামাল হোসেন, সংগঠনের আহবায়ক মোহাম্মদ ইসহাক, ইমন নেজাম, নাসের, জাবেদ, রণি, জাহেদ, রুবেল, রাশেদ, অভি, আরিফ, ইরফান, সাকিব ও রাফি সহ সংগঠনের অন্যান্য সদস্যরা।

মতামত দিন