লক্ষ্মীপুরে চাঁদা না দেয়ায় গ্যারেজ কর্মচারীকে কুপিয়ে রাস্তায় ফেলে গেল সন্ত্রাসীরা!

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর:
লক্ষ্মীপুরে চাঁদা না পেয়ে গ্যারেজ কর্মচারীকে কুপিয়ে রাস্তায় ফেলে গেল সন্ত্রাসীরা। ঘটনাটি ঘটেছে লক্ষ্মীপুর পৌরসভার ১১ নং ওয়ার্ডের জিন্নাত আলী পাওয়ারী বাড়ীর সামনে।

ঘটনার বিস্তারিত জানা গেছে একই এলাকার জিন্নাত আলী পাটওয়ারী বাড়ীর মোহাম্মদ মোস্তফা কামালের গ্যারেজে এম এস ট্রেডার্স এর কর্মচারী ও স্থানীয় মাসুদুর রহমানের ছেলে সুজন এর কাছে পাঁচ হাজার টাকা চাঁদা দাবি করে আসছিল একই এলাকার জিন্নাত আলী পাটোয়ারি বাড়ীর নুরুল ইসলামের ছেলে রিপন (৩০)। চাঁদা না দেয়ায় এর পূর্বেও গত মাসের আটাশ তারিখে মাইক্রোবাসযোগে রিপন তার সাঙ্গোপাঙ্গ নিয়ে এসে সুজনকে বেধড়ক মারধর করে। এ নিয়ে স্থানীয় ভাবে সমাধান হলেও রিপন বরাবরের মতোই চাঁদা দাবি করে আসছিল।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে আবারও চাঁদার দাবিতে রিপন ও তার সাঙ্গোপাঙ্গ নিয়ে রাতের আঁধারে সুজন এর উপর হামলা করে। তাকে কুপিয়ে মারাত্মক জখম করে মৃত ভেবে রাস্তার পাশে ফেলে যায় সন্ত্রাসী রিপন।

পথচারীরা সুজনকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন।

জানা গেছে, রিপন এলাকায় একজন চাঁদাবাজ, সন্ত্রাস হিসেবে পরিচিত। সে ধারালো ছেনি, লোহার রড নিয়ে এলাকায় মহড়া দেয় আর চাঁদাবাজি করে বেড়ায়।

সন্ত্রাসীদ রিপন পৌরসভার পালোয়ান মসজিদ মার্কেটের শাপলা লাইটিং হাউজ এর মালিক বেলায়েত হোসেন শিপন এর কাছে প্রতি সপ্তাহে ১০ হাজার টাকা করে চাঁদা দাবি করে। শিপন দিতে অস্বীকার করলে তাকেও লোহার রড দিয়ে মেরে আহত করে। এ নিয়ে শিপন বাদী হয়ে লক্ষ্মীপুর আদালতে মামলা দায়ের করেন। যার নং সি আর ৫২৯/১৯.

মতামত দিন