বান্দরবানে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের আহবায়ক কমিটি গঠন

রিমন পালিত: বান্দরবান প্রতিনিধি:
বান্দরবানে সাংবাদিক ইউনিয়ন গঠিত হয়েছে। ০৫ সেপ্টেম্বর শনিবার বান্দরবান সেনানিবাস ক্যান্টিন প্রাঙ্গণে জাতীয় ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়াতে কর্মরত বান্দরবান স্থানীয় সংবাদকর্মীদের সর্বসম্মত উপস্থিতিতে এই কমিটি গঠন করেন।

স্থানীয় সংবাদকর্মীরা জানান, স্থানীয় নিউজ পেট্রোল বান্দরবান প্রতিদিন ডটকম এর সম্পাদক জসাইউ মারমাকে আহবায়ক ও দৈনিক আমাদের নতুন সময়ের জেলা প্রতিনিধি মাহাবুবু হাসান বাবুল খানকে সদস্য সচিব করে এই ১৭ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, দৈনিক বাংলাদেশের আলোর জেলা প্রতিনিধি উথোইচিং রনি, দৈনিক সকালের সময়ের জেলা প্রতিনিধি অংশিং নু মারমা, দৈনিক গণকন্ঠের জেলা প্রতিনিধি রির্চাড বম, দৈনিক আমার সংবাদের জেলা প্রতিনিধি রতন কুমার দে শাওন, বাংলা টিভির জেলা প্রতিনিধি মো: ওসমান গনি, দৈনিক আজকের দর্পন ও একুশে পত্রিকার জেলা প্রতিনিধি নুসিং থোয়াই মারমা, বিজয় টিভি ও দৈনিক খোলা কাগজের স্টাফ রিপোর্টার রিমন পালিত, দৈনিক ঢাকা প্রতিদিন জেলা প্রতিনিধি হ্লাচিং মারমা, দৈনিক জনবাণীর জেলা প্রতিনিধি মিঠুন দাশ, দৈনিক স্বাধীনবাংলার জেলা প্রতিনিধি নয়ন চক্রবতী, সাংবাদিক মো: ফারুক, দৈনিক জাগো জনতার জেলা প্রতিনিধি মো: শফিকুর রহমান, দৈনিক দি ডেইলী আওয়ার টাইমের জেলা প্রতিনিধি অসীম রায়।

মতামত দিন