মিরসরাইয়ের করেরহাটে চেয়ারম্যান নয়নের আর্থিক সহযোগিতায় সড়ক সংস্কার

মিরসরাই প্রতিনিধি:

মিরসরাইয়ে করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়নের অার্থিক সহযোগিতায় শুভপুর-হাবিলদার বাসা সড়কটি সংস্কার করা হয়েছে। দীর্ঘ দিন সড়ক ও জনপদ বিভাগ সড়কটি সংস্কার না করায় চেয়ারম্যান নিজ উদ্যোগে সড়কটি সংস্কার করার সিদ্ধান্ত নেন। রবিবার (৬ সেপ্টেম্বর) সকালে ওই সড়কে একটি বালু বোঝাই ট্রাক আটকে পড়লে চেয়ারম্যান নয়ন ঘটনাস্থলে গিয়ে নিজ অর্থায়নে সড়কটি সংস্কারের প্রতিশ্রুতি দেন। পরে তিনি ৫ ট্রাক ইট এনে সড়কটি সংস্কার শুরু করেন।

স্থানীয়রা জানান, দীর্ঘ দিন সংস্কারবিহীন শুভপুর-করেরহাট সড়কটি চলাচলের অনুপোযোগী হয়ে পড়েছে। প্রতিদিন ওই সড়কে শত শত যানবাহন চলাচল করে থাকে। ওই সড়ক দিয়ে করেরহাট হয়ে বিভিন্ন যানবাহন ছাগলনাইয়া, ফেনী, খাগড়াছড়ি ও ঢাকা চলাচল করে। কিন্তু দীর্ঘদিন সংস্কার না হওয়ায় সড়কের মধ্যে বড় বড় গর্ত সৃষ্টি হয়। গর্তে পড়ে বিকল হচ্ছে যানবাহন। স্থানীয়রা সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তাদের বার বার অনুরোধ করেও সড়কটি সংস্কার করাতে পারেনি। রবিবার সকালে বালু বোঝাই একটি ট্রাক গর্তে পড়ে বিকল হয়ে পড়ে। এসময় যান চলাচল বন্ধ হয়ে যায়।

করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন জানান, তিনি একাধিকবার সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তাদের সড়কটি সংস্কারের বিষয়ে অবহিত করেছেন। কিন্তু কোন কাজ হয়নি। তাই রবিবার তিনি নিজ অর্থায়নে সড়কটি সংস্কার করেছেন।

মতামত দিন