চিৎমরমে সরকারের উন্নয়ন নিয়ে তথ্য অফিসের উঠান বৈঠক

নূর হোসেন মামুন ||

কাপ্তাই উপজেলা তথ্য অফিসের আয়োজনে গণযোগাযোগ অধিদপ্তরের নিয়মিত প্রচার কার্যক্রমের অংশ হিসেবে সরকারের বিভিন্ন সেক্টরের উন্নয়ন ও করোনা প্রতিরোধে সতর্কতা প্রসঙ্গে চিৎমরমে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১০ই সেপ্টেম্বর) বিকেলে চিৎমরম ইসলামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করে এ বৈঠক করা হয়।

ভিডিও কলের মাধ্যমে দূর্গম চিৎমরম এলাকায় এ বৈঠকের উদ্বোধন করেন, তথ্য মন্ত্রনালয়ের গণযোগাযোগ অধিদপ্তরের পরিচালক (প্রচার) মো. তৈয়ব আলী। বেঠকে প্রধান অতিথি ছিলেন, কাপ্তাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী। বৈঠকে স্বাগত বক্তব্য রাখেন, কাপ্তাই উপজেলা তথ্য কর্মকর্তা মো. হারুন। তথ্য অফিসের ঘোষক অনিল কুমার আসামের সঞ্চালনায় বৈঠকে বিশেষ অতিথি ছিলেন, কাপ্তাই প্রেস ক্লাবের অর্থ সম্পদক নূর হোসেন মামুন। এর আগে তথ্য কর্মকর্তা মো. হারুন বেঠনে অংশ নেওয়া অর্ধশতাধিক নারী ও শিশুর মাঝে মাস্ক বিতরণ করেন।

বৈঠকের উদ্বোধনকালে তথ্য মন্ত্রনালয়ের গণযোগাযোগ অধিদপ্তরের পরিচালক (প্রচার) মো. তৈয়ব আলী বলেন, কোরানা ভাইরাসকে মোকাবেল করতে হলে সবাইকে স্বাস্থ্যবিধি মানতে হবে। হাত ধৈত করার অভ্যাস বাড়াতে হবে। যেখানে জনসমাগম হয় এমন স্থান এড়িয়ে চলতে হবে। রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে পুষ্টিকর সুসম খাবার খেতে হবে। যারা ধুমপান করে তাদের রোগ প্রতিরোধ ক্ষমতা কমে যায়।

মতামত দিন