১০হাজার পিচ ইয়াবা নিয়ে গাইবান্ধা ও কক্সবাজারের ২মাদক বিক্রেতা লোহাগাড়ায় আটক

মো. এরশাদ অালম, লোহাগাড়া (চট্টগ্রাম):

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক দিয়ে প্রাইভেট কারে করে ইয়াবা পাচারকালে লোহাগাড়ার চুনতি ফরেষ্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে পৃথক অভিযান চালিয়ে দুই ইয়াবা কারবারীকে আটক করেছে থানা পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে পাচারকাজে ব্যবহার করা প্রাইভেট কারটি জব্দ করা হয়।

আজ ১২ সেপ্টেম্বর শনিবার দুপুরে আটককৃতদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
গতকাল ১১ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টা ও সাড়ে ৭টার দিকে পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই মাদক কারবারীকে আটক করা হয়।
লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকের হোসাইন মাহমুদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

অভিযানে আটককৃতরা হল-গাইবান্ধা জেলার সাদুল্যাপুর থানার ছান্দিয়াপুরের বসনিয়া পাড়ার আব্দুর সত্তারের পুত্র মোঃ শাখাওয়াত হোসেন (৩১) ও কক্সবাজার জেলার টেকনাফের বটতলী বাজারের ডেইল পাড়ার মোঃ ইয়াছিনের পুত্র আব্দুল্লাহ (২০)।

থানা পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওসি জাকের হোসাইন মাহমুদ,থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম ও যুযুৎসু যশ চাকমার নেতৃত্বে
পুলিশের একটি টিম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে অভিযান চালিয়ে চট্টগ্রাম অভিমুখী প্রাইভেট কারে তল্লাশী চালিয়ে ৭ হাজার পিস ইয়াবাসহ শাখাওয়াতকে আটক করে ।

এসময় পাচারকাজে ব্যবহার করা একটি প্রাইভেট কার জব্দ করা হয়। একইদিন রাত সাড়ে ৭টায় একই স্থানে অভিযান চালিয়ে ৩ হাজার পিস ইয়াবাসহ আব্দুল্লাহকে আটক করা হয়।
এদিকে, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা রুজুর পর ১২ সেপ্টেম্বর শনিবার দুপুরে চট্টগ্রাম আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয় ।

মতামত দিন