লক্ষীপুরে পেঁয়াজ বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান! দুই আড়তদারকে জরিমানা!

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর:
লক্ষ্মীপুরে অতিরিক্ত দামে পেঁয়াজ বিক্রি করায় ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে দুই আড়তদারকে জরিমানা করেছে। অতিরিক্ত দামে পেঁয়াজ ক্রয়-বিক্রয়ের কোন মেমো দেখাতে পারেননি তারা। এজন্য ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে তাদের ৬ হাজার টাকা জরিমানা করেছে।

ভ্রাম্যমান আদালতের অভিযানে লক্ষ্মীপুর পৌর বাজারের রিহান ট্রেডার্সকে ৪ হাজার টাকা ও কবির ট্রেডার্সকে দুই হাজার টাকা জরিমানা করা হয়।

আজ দুপুরে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আবু ওয়াদুদ এর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সারমিন আক্তার সুমি।

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, লক্ষ্মীপুর পৌর শহরে বাজার পরিদর্শন কালে দেখা গেছে ব্যবসায়িরা অতিরিক্ত দামে পেঁয়াজ বিক্রয় করছে এবং পেঁয়াজ ক্রয়ের মোমো দেখতে চাইলে তাও দেখাতে না পারায় রিহান ট্রেডার্সকে ৪ হাজার টাকা ও কবির ট্রেডার্সকে দুই হাজার টাকা জরিমানা করা হয়। গত সপ্তাহ বাজারে পেয়াজের কেজি ২৮-৩০ টাকা। কিন্তু এক সপ্তাহে ব্যবধানে পেঁয়াজের বাজার ৬৮-৭০টাকায় চলে আসছে। পেঁয়াজের বাজার নিয়ন্ত্রন রাখতে অভিযান অব্যহত থাকবে বলে জানান জেলা প্রশাসন।

মতামত দিন