লক্ষ্মীপুরে পারিবারিক কলহে বৃদ্ধার আত্মহত্যা!

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর:
লক্ষ্মীপুরে মাহফুজা বেগম নামের এক বৃদ্ধা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।

জেলা সদরের ১৫নং লাহারকান্দি ইউনিয়নের ৪ নং ওয়ার্ড কুমুদপুর গ্রামের চাপ্রাশির বাড়ির মৃত সৈয়দ আহমেদের স্ত্রী মাহফুজা বেগম (৭৫) পারিবারিক কলহের জের ধরে নিজ গৃহে আজ রোববার দুপুরের দিকে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

পুলিশ ঘটনাস্থল থেকে মৃত মাহফুজা বেগমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়।এই ঘটনার সন্দেহে মাহফুজা বেগমের একমাত্র ছেলে আমির হোসেনকে (৫০) আটক করে থানায় নিয়ে যায়।

স্থানীয়রা জানিয়েছেন -মাহফুজার সাথে তার ছেলে আমির হোসেনের সাথে প্রায় ঝগড়া-বিবাদ লেগেই থাকত। এই নিয়ে গতকাল শনিবার সন্ধ্যার পরে স্থানীয় ইউপি সদস্য আবুল বাশার ও একই বাড়ির ওমর ফারুকের উপস্থিতিতে সালিশ বৈঠক হয়। কেন, কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তা নির্দিষ্ট করে বলতে পারছেন না কেউই। তবে আজ মাহফুজা বেগম আত্মহত্যার পূর্বে মা ও ছেলের সাথে ঝগড়া হয়েছে বলে জানিয়েছেন।

এ বিষয়ে সালিশদার ওমর ফারুকের কাছে জানতে চাইলে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ডিউটি অফিসার প্রতিভা রানী বলেন-‘ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যাকারী মাহফুজা বেগমের বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা রুজু হয়। আমির হোসেন নামের তার ছেলেকে আটক রাখা হয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট আসার পরে বিস্তারিত বলা যাবে।

মতামত দিন