ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল কণ্ঠশিল্পী আনতারার

ঢাকাগামী আন্তঃনগর এগারসিন্ধুর এক্সপ্রেস প্রভাতী ট্রেনে কাটা পড়ে কণ্ঠশিল্পী আনতারা মোকারমা আনিকার (১৮) মৃত্যু হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশনে এ দুর্ঘটনা ঘটে। নিজের চোখের সামনে প্রিয় সন্তানের এমন নিষ্ঠুর মৃত্যুর ঘটনায় শোকে বাকরুদ্ধ হয়ে পড়েন মা আসমা বেগম।

আনতারা কিশোরগঞ্জ সরকারি গুরুদয়াল কলেজের এইচএসসি পরীক্ষার্থী এবং শহরের বত্রিশ পানির ট্যাংকি এলাকার মোকাম্মেল হকের মেয়ে।

লেখাপড়ার পাশাপাশি এই তরুণী তার সঙ্গীত প্রতিভা দিয়ে মাতিয়ে রেখেছিলেন কিশোরগঞ্জের সাংস্কৃতিক অঙ্গনকে।

জেলা শহর এবং গ্রামগঞ্জের অধিকাংশ সাংস্কৃতিক অনুষ্ঠান ও কনসার্টে ডাক পড়তো আনতারার। ফেসবুক লাইভেও সরব ছিলেন তিনি। নিজের গাওয়া গান নিয়ে একটি ইউটিউব চ্যানেলও আছে তার।

জানা গেছে, করোনা প্রাদুর্ভাবের কারণে এইচএসসি পরীক্ষা আর হচ্ছে না এমন খবরের পর পারিবারিক প্রয়োজনে মায়ের সঙ্গে ঢাকা যাওয়ার কথা ছিল তার।

কিশোরগঞ্জ রেলওয়ে থানার ওসি আব্দুর রহমান বিশ্বাস জানান, শুক্রবার সকাল সাড়ে ৬টায় কিশোরগঞ্জ রেলস্টেশনের প্লাটফরম থেকে ঢাকার উদ্দেশ্যে আন্তঃনগর এগারোসিন্দুর এক্সপ্রেস প্রভাতী ট্রেনটি ছেড়ে যাচ্ছিল। স্টেশনের প্লাটফর্ম অতিক্রম করার মুহূর্তে চলন্ত ট্রেনটিতে মাকে নিয়ে ওঠার চেষ্টা করছিলেন ওই তরুণী।

কিন্তু উঠতে গিয়ে ট্রেনের গতির সঙ্গে তাল মেলাতে না পারায় দু’পা ফসকে ট্রেনের নিচে চলে যায়। এ সময় ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত না করিয়েই স্বজনদের কাছে তার মরদেহ হস্তান্তর করা হয়েছে বলে জানান ওসি।

মতামত দিন