বান্দরবানে জননেত্রী সৈনিক লীগ বান্দরবান জেলা শাখার কমিটি অনুমোদন

রিমন পালিত, বান্দরবান প্রতিনিধি: প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে জননেত্রী সৈনিক লীগের বান্দরবান জেলা শাখার ৬১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

গত ৪ জানুয়ারি সংগঠনটির নিজস্ব প্যাডে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি মুশফিকুল শেখ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম মিন্টু, ও চট্টগ্রাম বিভাগীয় সভাপতি মোহাম্মদ সেলিম স্বাক্ষরিত একটি সূত্রে উক্ত কমিটির অনুমোদন প্রসঙ্গে জানানো হয়।

বিগত দিনের সাংগঠনিক কর্মকান্ড বিবেচনা করে ৬১ সদস্য বিশিষ্ট সকল সদস্যের উপস্থিতি ও সম্মতিক্রমে মোহাম্মদ মঈনুল আবেদীন বাবলু কে সভাপতি, বাবুল কর্মকার( বাবু মনি) , আবুল কাশেম, ইসমাইল হাসান, সুমন মজুমদার কে সহ-সভাপতি, মোহাম্মদ মহিউদ্দিন কে সাধারণ সম্পাদক, মোহাম্মদ আব্দুল মোমিন কে যুগ্মসাধারণ সম্পাদক, মং হ্লা প্রু মারমাকে সহ-সাংগঠনিক সম্পাদক,
উম্মে হুমায়রা কে দপ্তর সম্পাদক, তাইপাও মুরুং উপ দপ্তর সম্পাদক, সাংবাদিক রিমন পালিত কে প্রচার ও প্রকাশনা সম্পাদক, এডভোকেট বিধান দেবনাথকে আইন বিষয়ক সম্পাদক, লালমোহন নাথকে অর্থ সম্পাদক, নৃত্য শিক্ষক জবাশ্রী ধরকে সাংস্কৃতিক সম্পাদক, মোঃ আব্দুল মোতালেব মুন্সীকে প্রধান নির্বাহী সদস্য করে জননেত্রী সৈনিক লীগ বান্দরবান জেলা শাখার ৬১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ০৩ বছরের জন্য অনুমোদন দেওয়া হয়।

কমিটি অনুমোদন শেষে নেতৃবৃন্দ সূত্রে আরও জানান, পার্বত্য বান্দরবানের অভিভাবক মাননীয় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর আদর্শকে অনুসরণ করে আওয়ামী লীগের অঙ্গসংগঠনকে আরো শক্তিশালী করার লক্ষ্যে একসাথে ঐক্যবদ্ধ ভাবে মিলেমিশে কাজ করার লক্ষ্য জননেত্রী সৈনিক লীগের গঠনতন্ত্র অনুযায়ী বান্দরবান জেলা কমিটির কর্মকান্ড পরিচালিত হবে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখহাসিনার ঘোষিত ডিজিটাল বাংলাদেশ ও বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে বান্দরবান জেলা কমিটি অগ্রণী ভূমিকা পালন করবে।

জননেত্রী সৈনিক লীগ বান্দরবান জেলা আওয়ামীলীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের সাথে মিলেমিশে কাঁধে কাঁধ মিলিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পার্বত্য মন্ত্রী বীর বাহাদুরের জন্য কাজ করে যাওয়ার আহবান ও প্রত্যয় ব্যক্ত করেন । এজন্য জননেত্রী সৈনিক লীগের সকল সদস্যবৃন্দ সকলের দোয়া ,আশীর্বাদ ও সহযোগিতা কামনা করেন।

মতামত দিন