রাঙ্গুনিয়া প্রবাসী ঐক্য পরিষদের উপদেষ্টার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

প্রতিনিধি, রাঙ্গুনিয়া ||

সৌদি আরবে বসবাসরত রাঙ্গুনিয়ার প্রবাসীদের সংগঠন ‘রাঙ্গুনিয়া প্রবাসী ঐক্য পরিষদ’ এর উপদেষ্টা সমাজ সেবক মোঃ আবুল হাসেম বাবুল দেশে এসে হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় তার শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল করেছে রাঙ্গুনিয়া প্রবাসী ঐক্য পরিষদ দাম্মাম শাখা।
গতকাল সৌদি আরবের দাম্মামে হোটেল হলিডেতে রাঙ্গুনিয়া প্রবাসী ঐক্য পরিষদ উদ্যোগে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি মোঃ বখতিয়ার উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কুদ্দুসের সঞ্চালনায় উক্ত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা ব্যবসায়ী মোঃ জসিম উদ্দিন।
তিনি বলেন, প্রবাস মানে আত্মীয়স্বজন বিহীন বছরের পর বছর একাকী কাটিয়ে দেয়া, প্রবাস মানে দেয়ালবিহীন কারাগার, প্রবাস মানে শত দুঃখ কষ্টের সঙ্গে বিরামহীন জীবন যুদ্ধ করা। ভাগ্য পরিবর্তনের আশায় জীবিকার তাগিদে আজ আমরা প্রবাসী। পরিবারের সুখের জন্য নিজের সুখ বিসর্জন দেয়া প্রবাসীরা কেহ প্রবাসে অসুস্থ হলে দেখার কেউ থাকে না। মন থাকা সত্ত্বেও সময়ের অভাবে কেউ কারো জন্য কিছু করতে পারে না। তারপরও আমরা এক প্রবাসী আরেক প্রবাসীর পরম আপনজন হয়ে পাশে দাঁড়ানো চেষ্টা করি। প্রবাসী ভাইদের পাশে সবসময় দাঁড়ানো মানুষটি আজ অসুস্থ। আমরা তার দ্রুত সুস্থতা দানে আল্লাহ দরবারে ফরিয়াদ জানাই। আল্লাহ যেন হাসেম ভাইকে দ্রুত সুস্থতা দান করেন।
উদ্বোধনী বক্তব্য রাখেন, সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোঃ ইসমাইল শাহ্। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিরাজুল ইসলাম বাহাদুর, ডাক্তার আহমদ সাঈদ, ব্যবসায়ী শওকত কামাল, শহিদুল ইসলাম পাটোয়ারী, নেজাম উদ্দিন মজুমদার, ইমরান পাটোয়ারী, ইসমাইল আহমদ আলী, নাছের আহমেদ, আব্দুল সালাম, এরশাদ, রাশেদ তালুকদার, মোঃ খোকনসহ বিভিন্ন প্রদেশের বাঙালী প্রবাসীরা।
মিলাদ পাঠ শেষে আবুল হাসেম বাবুলের শারীরিক সুস্থতা ও রোগমুক্তিসহ সমস্যাদি উত্তরনের জন্য আল্লাহর দরবারে মোনাজাত পরিচালনা করেন মাওলানা জাকির হোসেন।

 

মতামত দিন