ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে নিয়ে কটূক্তিপূর্ন মন্তব্য করায় যুবলীগ নেতার মামলা

মিরসরাই প্রতিনিধি

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি কে নিয়ে কটূক্তি করে মন্তব্য দেয়ার অভিযোগে মিরসরাইয়ে আলম জাহাঙ্গীর নামের (২২) নামে এক ব্যাক্তির বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ দায়ের করা হয়েছে। সোমবার মিরসরাই থানায় মামলাটি দায়ের করেন উপজেলা যুবলীগ নেতা মেজবাউল করিম সোহেল ।

অভিযুক্ত আলম জাহাঙ্গীর ফেনীর বাসিন্দা এবং ইটালী প্রবাসী বলে জানা গেছে। অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মজিবুর রহমান।

যুবলীগ নেতা সোহেল জানান, গত ০৯ অক্টোবর মিরসরাইয়ের গণমানুষের নেতা ৭বারের নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রামের একটি হাসপাতালে ভর্তি হন। পরবর্তীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় উন্নত চিকিৎসার জন্য ১০ অক্টোবর ঢাকা সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নেতার সুস্থতা কামনা করে মিরসরাই উপজেলা ও দেশের বিভিন্ন স্থানে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকল নেতা কর্মিরা দোয়া মাহফিলও আয়োজন করছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিয়ে আশু রোগ মুক্তি চেয়ে শুভ কামনা প্রকাশ করছেন বিভিন্ন পর্যায়ের কর্মি সমর্থকরা। ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন পেইজে রোগমুক্তি কামনার একটি পোষ্টে জঘন্য, কুরুচিপূর্ন ভাবে মৃত্যু কামনা করে মন্তব্য প্রকাশ করেন জাহাঙ্গীর নামের এক ব্যক্তি। বিষয়টি আমার দৃষ্টিগোচর হওয়ার পর প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নিতে মিরসরাই থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

মিরসরাই থানার ওসি মো. মজিবুর রহমান জানান, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি মহোদয়কে উদ্দেশ্য করে কুরুচিপূর্ন মন্তব্য করায় এক ব্যক্তির বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে অভিযুক্তের বিরুদ্ধে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মতামত দিন