বোয়ালখালী সংবাদ এর ৭ম বর্ষপূর্তি উদযাপন


বোয়ালখালী প্রতিনিধি: গণ মানুষের খবর এই প্রতিপাদ্যকে সামনে রেখে বহুল প্রচলিত পাঠক হৃদয় জয়ী পাক্ষিক বোয়ালখালী সংবাদ এর ৭ম বর্ষপূতি উদযাপন করা হয়েছে।
মঙ্গলবার (১৩ অক্টোবর) বিকেলে উপজেলা দলিল লেখক সমিতির হলরুমে পত্রিকার ৭ম বর্ষপূতি অনুষ্ঠান কেক কাটার মাধ্যদিয়ে শুভ উদ্বোধন করেন থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ আবদুল করিম।
চট্টগ্রাম থেকে প্রকাশিত পাক্ষিক বোয়ালখালী সংবাদ এর সম্পাদক ও প্রকাশক সৈয়দ মোঃ নজরুল ইসলাম এর সভাপতিত্বে ও নির্বাহী সম্পাদক প্রভাস চক্রবত্তী সঞ্চয়নালয় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোয়ালখালী উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি সাইদুর রহমান খোকা, বোয়ালখালী উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি হাজি আবদুল মান্নান রানা, সমাজ সেবক আলহাজ্ব আবু আকতার, সমাজ সেবক ও বনি হাসান চক্ষু চিকিৎসালয় প্রতিষ্ঠতা এম এ আবু তালেব, বোয়ালখালী প্রেসক্লাবের প্রাক্তন সভাপতি এস এম মনজুর আলম মাস্টার, বর্তমান সভাপতি মোঃ সিরাজুল ইসলাম, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি অধীর বড়ুয়া, বোয়ালখালী পৌরসভার প্যালেন মেয়র জোবাইদা বেগম, বোয়ালখালী দলিল লিখক সমিতির প্রাক্তন সভাপতি রেজাউল করিম মুন্সি, সাধারণ সম্পাদক সামসুল করিম লিটন, আবুল মনসুর, বোয়ালখালী প্রেসক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক ফারুক ইসলাম মানিক, কধুরখীল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ দিদারুল আলম, বোয়ালখালী প্রেসক্লাবের সদস্য ইয়াছিন চৌধুরী, সাইফুদ্দিন খালেদ, মো: খোরশেদ আলম।
এছাড়াও উপস্থিত ছিলেন, এড,শামসুদ্দীন, শাহ আলম বাবলু, সরোজ চৌধুরী, বোয়ালখালী ব্যবসায়ী সমিতির সভাপতি এস এম ইয়াকুব, মোঃ হায়দার, মেম্বার হাসান চৌধুরী, দক্ষিণ জেলা ছাত্রলীগের সহসভাপতি আবদুল ছাত্তার, নিলয়, শহীদুল ইসলাম ফাহিম, শাহেদুল ইসলাম ইফতি, সৈয়দা ফারিহা ইসলাম, সৈয়দ মোঃ ফাহিম ইসলাম প্রমুখ।
সভায় বক্তারা বলেন, আমাদের চেহারা যেমন আয়নায় দেখতে পায় তেমনি সমাজের ও দেশের আয়না হিসেবে কাজ করে এক একটি পত্রিকা। সংবাদকে রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ বলা হয় । শুরু থেকে “বোয়ালখালী সংবাদ” পত্রিকাটি বোয়ালখালী মুখপত্র হিসেবে কাজ করছে এবং বেশ ভালো সংবাদ প্রকাশের মান। কারো পক্ষীয় না হয়ে নিজ গতিতে মানুষের জন্য কাজ করে এগিয়ে যাক এই পত্রিকাটি। পত্রিকার প্রয়োজনে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন বক্তারা আরো বলেন, প্রতিষ্ঠার পর থেকে পত্রিকাটি পাঠকের হৃদয় হরন করেছে তা আজ প্রমানীত। তাই এই ধারাবাহিক অর্জনকে ধারন করে এই পত্রিকা যেন শত শতাব্দী জয়ী হয়।

মতামত দিন