সাংবাদিকদের প্রীতি ফুটবল ম্যাচে চট্টগ্রাম জার্নালিস্টস স্পোর্টস ক্লাবের জয়

সাংবাদিকদের মধ্যে ব্যতিক্রমী এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে চট্টগ্রামে। প্রীতি ম্যাচ হলেও ‍উৎসাহ আর আনন্দের কমতি ছিলনা। চট্টগ্রাম জার্নালিস্টস স্পোর্টস ক্লাবের আয়োজনে শুক্রবার নগরীর এমএ আজিজ স্টেডিয়ামে একদল সাংবাদিক নেমেছিলেন ফুটবল খেলতে। প্রতিপক্ষ সীতাকুণ্ড প্রেস ক্লাব।

প্রীতি ফুটবল ম্যাচে চট্টগ্রাম জার্নালিস্টস স্পোর্টস ক্লাব ৬-০ গোলে সীতাকুন্ড প্রেসক্লাবকে পরাজিত করে।

বিজয়ী দল চট্টগ্রাম স্পোর্টস ক্লাবের পক্ষে সুবল বড়ুয়া ও সুমন গোস্বামী দুটি করে এবং আতিক ও গোলাম মাওলা মুরাদ একটি করে গোল করেন।

প্রধান অতিথি আলী আব্বাস আয়োজকদের ধন্যবাদ দিয়ে আগামীতে চট্টগ্রাম প্রেস ক্লাবের একটি ফুটবল টিম গঠনের ঘোষণা দেন। ম্যাচের উদ্বোধক ডায়মন্ড সিমেন্টের পরিচালক লায়ন মো. হাকিম আলী ব্যস্ততম সময়ের মাঝেও সাংবাদিকদের এ ধরণের বিনোদনমূলক উদ্যোগের প্রশংসার পাশাপশি আগামীতেও সার্বিক সহযোগিতা অব্যাহত রাখার অঙ্গীকার ব্যক্ত করেন।

খেলা শেষে প্রধান অতিথি বিজয়ী দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

শুক্রবার ছুটির দিনের এই প্রীতি ফুটবল ম্যাচের উদ্বোধক ছিলেন দেশের স্বনামধন্য নির্মাণ শিল্প প্রতিষ্ঠান ডায়মন্ড সিমেন্ট লি. এর পরিচালক লায়ন মো. হাকিম আলী।

খেলা শুরুর আগে তিনি দু’দলের খেলোয়াড়দের সাথে পরিচিত হন। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলী আব্বাস। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, চ্যানেল আইয়ের ব্যুরোচিফ চৌধুরী ফরিদ, রিপোর্টাস ফোরামের সাধারন সম্পাদক আলিউর রহমান, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক লতিফা আনসারী রুনাসহ অনেকে ।

এসময় সীতাকুন্ড উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক প্রদীপ ভট্টাচার্য, চট্টগ্রাম প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিন্টু চৌধুরী, সীতাকুন্ড প্রেস ক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী, সাধারণ সম্পাদক লিটন চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

মতামত দিন