ইয়াবাসহ কক্সবাজারের শ্রমিক লীগ নেতা ঢাকায় গ্রেপ্তার

কক্সবাজার: জেলা সদরের ইসলামপুর ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মুবিনুল ইসলাম শুভ দেড় হাজার ইয়াবাসহ ঢাকায় গ্রেপ্তার হয়েছেন।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাত ৯ টার দিকে ঢাকার একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি টিম।

গ্রেপ্তারকৃত শ্রমিক লীগ নেতা মুবিন কক্সবাজার সদরের ইসলামপুর ইউনিয়নের উত্তর নাপিত খালী বটতলা গ্রামের ছিদ্দিক আহমদের ছেলে।

এ ঘটনায় মুবিনসহ ৫ জনের নাম উল্লেখ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে বলে মুঠোফোনে নিশ্চিত করেছেন বাড্ডা থানার উপপরিদর্শক (এসআই) আবদুল হান্নান।

তিনি জানান, বৃহস্পতিবার রাত ৯ টার দিকে ঢাকা হোটেলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় ডিবি পুলিশ। এ সময় ডিবির উপস্থিতি টের পেয়ে আরো ৪ জন ব্যক্তি পালিয়ে যায়। সে সময় রুমে অবস্থানরত মুবিনুল ইসলাম শুভকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেহ তল্লাশী করে ১৫শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, শ্রমিক লীগ নেতা মুবিন দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসার সাথে জড়িত। তার দৃশ্যত কোন ব্যবসা না থাকলেও বর্তমানে লাখ লাখ টাকার মালিক।

এদিকে শ্রমিক লীগ নেতা মুবিনের বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন ঈদগাঁও উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম। তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করা জাতীয় শ্রমিক লীগে মাদক কারবারের সাথে জড়িতদের ঠাঁই নেই।

মতামত দিন