বড়হাতিয়া শাহজাহান কমপ্লেক্সের হেফজখানা, এতিমখানা ও নূরানী মাদরাসা পরিচালনা কমিটি গঠন

মো. এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম):

লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া চাকফিরানী কুমিরাঘোনা মোহাম্মদ শাহজাহান কমপ্লেক্স রাবেয়া সোলতান হেফজখানা,এতিমখানা ও আদর্শ নূরানী মাদরাসায় ২১জন বিশিষ্ট পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

১৪ নভেম্বর (শনিবার) সন্ধ্যা ৭টায় মোহাম্মদ শাহজাহান কমপ্লেক্সের বায়তুল মামুর জামে মসজিদ প্রাঙ্গণে এলাকার মান্যগণ্য মুরব্বীদের উপস্থিতিতে সবার সম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, লোহাগাড়া সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহাম্মদ শাহজাহান কমপ্লেক্স রাবেয়া সোলতান হেফজখানা,এতিমখানা ও আদর্শ নূরানী মাদরাসার প্রধান উপদেষ্টা সাংবাদিক এমএম আহমদ মনির।

একই সময় উপস্থিত সবার সম্মতিক্রমে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. খোরশেদ আলমকে সভাপতি এবং মাস্টার আবুল কালামকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

নবগঠিত কমিঠির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল গণি সওদাগর, সহ-সভাপতি মাওলানা আহমদ হোসাইন, সহ-সভাপতি মোহাম্মদ শফি, সহ-সাধারণ সম্পাদক আব্দুল আলম, সহ-সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন,অর্থ-সম্পাদক মো. ইদ্রিস, সহ-অর্থ সম্পাদক মোঃ শাহেদ, সহ-অর্থ সম্পাদক আব্দুস শুক্কুর, প্রচার সম্পাদক মোঃ জাহেদ, সহ-প্রচার সম্পাদক মোঃ রফিক এবং কার্যনির্বাহী পরিষদের সদস্য মোঃ সাকিব, শাহজাহান, নুর মোহাম্মদ, নুর হোসেন, গিয়াস উদ্দিন,জামাল উদ্দিন, নাছির উদ্দিন, মো. ইউছুফ, মো. সোহেল।

বৈঠকে উপস্থিত এলাকাবাসী এবং নবগঠিত কমিঠির নেতৃবৃন্দরা স্থানীয় সংসদ সদস্য প্রফেসর ড. আবুরেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভী এবং কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা মোহাম্মদ শাহজাহান পিপিএমকে ধন্যবাদ জানাইয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মতামত দিন