আমিরাতে আজমান জার্ফে হেলথি হাউজ গ্রুপের ৪র্থ শাখার শুভ উদ্বোধন


ইশতিয়াক আসিফ,আমিরাত প্রতিনিধি।

হেলথি হাউজ গ্রুপের ৪র্থ তম শাখা আজমান জার্ফ-এ বেইত আল সেহি ইলেকক্ট্রিক এন্ড সেনিটাইজার এল এল সির শুভ উদ্বোধন করা হয়েছে।
উদ্বোধন অনুষ্টানে প্রতিষ্টানের চেয়ারম্যান রহিমুল হক চৌধুরী এর সভাপতিত্বে উদ্বোধক হিসেবে উপস্হিত ছিলেন চট্রগ্রামের হাটহাজারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চট্রগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগ এর সাধারণ সম্পাদক এস এম রাশেদুল আলম।
এস এম রাশেদুল আলম তার বক্তব্যে বলেন দেশের বাইরেও বাংলাদেশি মালিকানাধীন প্রতিষ্টান উদ্বোধন করা মানে প্রবাসে দেশের নাম উজ্জল করা। তাই সকল বাংলাদেশি প্রবাসীদের প্রয়োজন বাংলাদেশি মালিকানাধীন এসব প্রতিষ্টান থেকে কেনাকাটা করা। এতে করে প্রতিষ্টানগুলোর দ্রুত সফলতা আসবে।

প্রতিষ্টানের চেয়ারম্যান রহিমুল হক চৌধুরী তার বক্তব্যে জানান অনেক সংগ্রাম এবং বাধা-বিপত্তির পর আজকের এ সফলতা। তিনি জানান ভাইদের সহযোগীতায় এবং সবসময় নিজেকে সৎ ভাবে ব্যবসায় নিয়োজিত রাখার কারণে কঠোর পরিশ্রমের পর এ সফলতা অর্জন হয়েছে।

খোরশেদ মোবারক এবং মামুন রশীদ এর পরিচালনায় উদ্বোধন অনুষ্টানে আরো উপস্হিত ছিলেন প্রতিষ্টানের ব্যবস্হাপনা পরিচালক একরামুল হক চৌধুরী, বাংলাদেশ বিজিন্যাস কাউন্সিলর এর সিনি সহ সভাপতি আইয়ুব আলী বাবুল,বাংলাদেশ সমিতি শারজা শাখার সিনি সহ সভাপতি ইসমাইল গণি চৌধুরী সহ এনামুল হক চৌধুরী, সাইফুদ্দীন, আনসারুল হক আনসার, সি আই পি সেলিম, নজরুল হাসান,জামাল উদ্দীন,এয়াকুব,আবুল বশর,হালিম,কাজী ফিরোজ,নোমান আহমেদ প্রমুখ।
প্রতিষ্টানের ব্যবস্হাপনা পরিচালক একরামুল হক চৌধুরী বলেন আমিরাতে এখন হেলথি হাউজ গ্রুপ মানে সবার বিশ্বস্হ একটি বাংলাদেশী প্রতিষ্টান। তিনি আরো জানান শুরু থেকেই পণ্যের মাণ এবং দাম কম রাখায়, সেই সাথে সততা থাকায় আজকের হেলথি হাউজ গ্রুপ এতদুর আসতে পেরেছে।

মতামত দিন