মিরসরাই উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হতে চান রিয়াজ

প্রতিনিধি, মিরসরাই ||

মিরসরাই উপজেলা যুবলীগের হাল ধরতে সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছেন মো. রিয়াজ উদ্দিন। আগামী ২৮ নভেম্বর মিঠাছড়া উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিতব্য সম্মেলনকে ঘিরে জোর লবিং চালিয়ে যাচ্ছেন তিনি। বর্তমান উপজেলা আহবায়ক কমিটির সদস্য রিয়াজ দীর্ঘ সময় ধরে রাজনীতির সাথে জড়িত রয়েছেন।

জানা গেছে, ছাত্র জীবনে ছাত্রলীগের রাজনীতির মাধ্যমে রাজনীতির হাতেখড়ি হয়েছে রিয়াজের। ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় থেকে পরবর্তিতে যুবলীগের রাজনীতির সাথে জড়িত হয়ে বর্তমান পর্যন্ত দায়িত্ব পালন করে আসছেন। যুবলীগের সকল কার্যক্রমে নিজে ও কর্মীদের নিয়ে দলীয় কর্মসূচিতে অংশ নিয়েছেন।

প্রতিনিয়ত নেতা-কর্মীদের সুখে দুঃখে নিজেকে উজাড় করে দিচ্ছেন উল্লেখ করে রিয়াজ বলেন, আমি দীর্ঘ সময় ধরে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলাম। পরবর্তিতে যুবলীগের রাজনীতিতে জড়িত হই। বিগত বিএনপি-জামায়াত জোট সরকারের আমালে দলের সকল কর্মসূচিতে রাজপথে স্বোচ্ছার ছিলাম। এজন্য হামলা, মামলার শিকার হয়েছি।

তিনি আরও বলেন, ২০১৩-২০১৪ সালে আমার প্রিয় নেতা সাবেক সফল মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির নির্দেশে ও উনার সুযোগ্য সন্তান, মিরসরাইয়ের আগামীর দিনের এমপি মাহবুবুর রহমান রুহেল ভাইয়ের পরামর্শে জামায়াত, বিএনপির সকল নাশকতামূলক কর্মকান্ড রাজপথে থেকে প্রতিহত করেছি। কোনদিন পদ পদবীর আশা করিনি। আগামীতে যুবলীগকে সুসংগঠিত করতে, এবং নেতা-কর্মীদের পাশে থাকতে আসন্ন কাউন্সিলে আমি সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছি।

রিয়াজ উদ্দিন আরো বলেন, যুব সমাজের রাজনীতিকে গতিশীল এবং মাদকমুক্ত যুব সমাজ গড়তে তুলতে সর্বোচ্চ চেষ্টা করবো। মুলত যুবলীগকে সুসংগঠিত করতে আমি সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছি। রিয়াজ শুধু রাজনীতি নয়, পাশাপাশি সামাজিক কর্মকান্ডে জড়িত রয়েছেন। এছাড়া করোনাকালে এলাকার কর্মহীন এবং দরিদ্র অনেক পরিবারকে ত্রান সহায়তা করেছেন।

মতামত দিন