মিরসরাইয়ে পূর্ব আমবাড়ীয়া ফরেষ্ট জামে মসজিদের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী উদযাপন

মিরসরাই প্রতিনিধি :
মহান ঈদে মিলাদুন্নবী (সঃ) উপলক্ষে মিরসরাই উপজেলার পূর্ব আমবাড়ীয়া ফরেষ্ট জামে মসজিদের উদ্যোগে ওয়াজ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। রোববার (১৫ নভেম্বর) পূর্ব আমবাড়ীয়া জামে মসজিদ প্রাঙ্গনে বাদ আছর থেকে শুরু হয়ে শেষ হয় রাত ১২টায়।

মিরসরাই পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর শাখের ইসলাম রাজুর সভাপতিত্বে ও সমাজকর্মী আবু জাফরের সঞ্চালনায় প্রধান ওয়ায়েজিন হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা আলিম উদ্দিন লতিফী।

বিশেষ ওয়ায়েজিন হিসেবে উপস্থিত ছিলেন পূর্ব আমবাড়ীয়া ফরেষ্ট জামে মসজিদের খতিব নাছির উদ্দিন আনসারী, বড়দারোগারহাট মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা শফিউল হক ও বাল শাহ ফকির জামে মসজিদের পেস ইমাম মাওলানা শাহ আলম।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মিরসরাই উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক নুরুল আবছার সেলিম, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু, পূর্ব আমবাড়ীয়া ফরেষ্ট জামে মসজিদের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মিরসরাই পৌরসভার ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন লিটন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক জাফর ইকবাল নাহিদ, সাবেক উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এসএম নেওয়াজ চৌধুরী।

সবশেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাবেক গৃহায়ন ও গর্ণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি সহ সবার শারীরিক সুস্থতার জন্য দোয়া করা হয়।

মতামত দিন