সাংবাদিক দিদারুল আলমের পিতার ইন্তেকাল : দাফন সম্পন্ন


মিরসরাই প্রতিনিধি:
মিরসরাই প্রেসক্লাবের সাহিত্য সম্পাদক ও প্রিয় নিউজের চট্টগ্রাম ব্যুরো প্রধান মুহাম্মদ দিদারুল আলমের বাবা আবু তাহের ভূঁইয়া ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার (১৭ নভেম্বর) সাড়ে ৬টায় চট্টগ্রাম শহরের মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর।

মঙ্গলবার বাদ আসর শান্তিরহাট মাদ্রাসার জামে মসজিদ প্রাঙ্গনে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এসময় মরহুমের জানাযায় উপস্থিত ছিলেন, মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আনিসুর রহমান, বারইয়ারহাট পৌর আওয়ামী লীগের সভাপতি মীর আলম মাসুক,ধুম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জহির উদ্দিন ইরান, মিরসরাই প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য শারফুদ্দীন কাশ্মীর, ক্লাবের সভাপতি মো. নুরুল আলম, সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মিঠু, শান্তিনীড় সভাপতি ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন সোহেল, সিনিয়র সহ-সভাপতি নিজাম উদ্দিন সহ প্রেসক্লাবের সকল সাংবাদিক, শান্তিনীড় ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জানা গেছে, আবু তাহের ভূঁইয়া কিডনী রোগ সহ নানা রোগে ভুগছিলেন দীর্ঘদিন। তার অবস্থার অবনতি হওয়ায় সোমবার তাকে চট্টগ্রাম শহরের মেট্রোপলিটন হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল সাড়ে ৬ টায় তার মৃত্যু হয়।

আবু তাহের ভূঁইয়া সাবেক ডাকঘর পরিদর্শক (প্রশাসন) কর্মরত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মতামত দিন