বোয়ালখালীতে পরিবহন নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

সৈয়দ মোঃ নজরুল ইসলাম, চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রতিনিধিঃ
বোয়ালখালী উপজেলা সিএনজি অটোরিক্সা, অটো টেম্পু হালকা মালিক ও চালক কল্যাণ সমিতির (রেজিঃ ২৮৪৩/১৭) সাধারণ সম্পাদক মোহাম্মদ ইদ্রিছ এর উপর সন্ত্রাসী হামলার ঘটনায় মোঃ এমরান (২৭) ও মোঃ ইকবাল (৩৫)সহ অন্যন্যদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন করা হয়েছে।
মঙ্গলবার (২৪ নভেম্বর) সন্ধ্যা ৫টায় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের সহ-সভাপতি মিল্টন দাশ।

লিখিত বক্তব্যে বলেন, বোয়ালখালী সিএনজি অটোরিকশা, টেম্পু হালকা মালিক সমিতিতে মোঃ ইদ্রিছ সেক্রেটারি পদে দায়িত্ব নেওয়ার পর থেকে শাকপুরা ইউনিয়নের ৭নং ওয়ার্ড ফকির পাড়ার আবদুল আজিমের পুত্র মোঃ একরাম (২৭) ও মোঃ ইকবাল(৩৫) বিভিন্ন সময় হুমকি ধমকি ও চাঁদা দাবি করেন। গত ২৩ নভেম্বর রাত ৯ টায় শাকপুরা চৌমুহনীস্থ বায়েজিদ এন্টারপ্রাইজ সামনে মোঃ ইদ্রিসকে শরীরের বিভিন্ন স্থানে জখম করে, ঘটনার একপর্যায়ে মোঃ একরাম তার পকেটে থাকা নগদ ১২,৫০০টাকা ছিনিয়ে নিয়ে যায়, মোঃ ইকবাল তার হাতে থাকা এন্ড্রডয়েড মোবাইল সেট ভেঙ্গে দেয়।
অজ্ঞাতনামা ৩/৪ জন সহ মোঃ ইদ্রিসকে পূর্ব পরিকল্পিত ভাবে দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হইয়া তাকে চতুর্পাশ থেকে ঘেরাও করে এলোপাতাড়ি কিল, ঘুষি ও লাথি মারিয়া শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে।
ঘটনার পর মোঃ ইদ্রিসকে স্থানীয় লোকজন জখমী অবস্থায় উদ্ধার করে বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসার জন্য ভর্তি করান।
এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।

তিনি আরো বলেন, বোয়ালখালীর পরিবহন নেতা মোহাম্মদ ইদ্রিছকে রক্তাক্ত জখম করে মারাত্তক ভাবে আহত করে। আহত ইদ্রিছ একজন ভদ্র ও পরিক্ষিত নেতা হিসেবে সবার কাছে পরিচিত। আমরা এ ন্যাক্কারজনক ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞপন করছি সেই সাথে হামলাকারি সন্ত্রাসীদের আইনের আওতায় এনে গ্রেপ্তার করার জন্য প্রসাশনের কাছে জোর দাবী জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের অর্থ সম্পাদক রাশেদ খান রুবেল, সদস্য মোঃ মনির ও ভূক্তভোগী সাধারন সম্পাদক মোঃ ইদ্রিছ উপস্থিত ছিলেন।

মতামত দিন