লামায় ভ্রমণে গিয়ে মাতামুহুরী নদীতে ডুবে পর্যটক মোঃ জুয়েলের মৃত্যু

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান)

বান্দরবানের লামায় মাতামুহুরী নদীতে গোসল করতে নেমে ইঞ্জিনিয়ার মোঃ জুয়েল (৪০) নামে এক পর্যটকের মৃত্যু হয়েছে। সে চট্টগ্রামের মুরাদপুর এলাকার আব্দুল মান্নানের ছেলে। বুধবার (২৩ ডিসেম্বর ২০২০ইং) দুপুর ১টা ৩০মিনিটে লামার মাতামুহুরী নদীর ইয়াংছা খালের মোহনায় মানিকপুরস্থ মাতামুহুরী নদীতে এই ঘটনা ঘটে।

জানা যায়, ইঞ্জিনিয়ার মোঃ জুয়েল লামা বাজারের ফার্মেসি ব্যবসায়ী ও পৌরসভার চেয়ারম্যান পাড়া এলাকার বাসিন্দা সামশুদ্দোহা কায়েস প্রকাশ কায়েস ডাক্তারের বড় মেয়ের জামাতা। শ্বশুর বাড়িতে বেড়াতে এসে ফ্যামিলি সহ নদী পথে মাতামুহুরী নদী ভ্রমণে যায়। পিকনিক স্পটে মোঃ জুয়েল সহ কয়েকজন নদীতে গোসল করতে নামে। বাকীরা নদী থেকে উঠে আসলেও মোঃ জুয়েল পানিতে ডুবে যায়।

পার্শ্ববর্তী মানিকপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আজিম জানান, পানিতে ডুবে নিখোঁজ শুনে স্থানীয় লোকজন অনেক খোঁজাখুঁজি করে তার লাশ উদ্ধার করে।

ঘটনাস্থলে উপস্থিত হয়, লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (তদন্ত) আলমগীর হোসেন। তিনি মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাটি অত্যান্ত দুঃখজনক।

লামা হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ মনিরুজ্জামান মোহাম্মদ বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। নিহত মোঃ জুয়েল এর শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। এদিকে ঘটনার পরপরই লাশ লামা হাসপাতালে আনা হলে সেখানে স্বজন ও ইচ্ছুক জনতার ভিড় পড়ে যায়।

শশুড় বাড়িতে বেড়াতে এসে ভ্রমণে ঘিরে এমন অনাকাঙ্ক্ষিত মৃত্যুর বিষয়টি জানাজানি হলে শশুড় বাড়িতে শোকের ছায়া নেমে আসে। মর্মান্তিক এই ঘটনা শুনে লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম সমবেদনা জানান।

মতামত দিন