লোহাগাড়া থানায় ৫হাজার পিচ ইয়াবাসহ ৪জন মাদক কারবারী আটক

মো. এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম):

চট্টগ্রামের লোহাগাড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ৫হাজার পিচ ইয়াবা ট্যাবলেটসহ ৪জন মাদক কারবারী আটক হয়েছে। মঙ্গলবার (২৯ডিসেম্বর) রাতে পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকের হোসাইন মাহমুদ। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে থানার এসআই গোলাম কিবরিয়া ও চুনতি পুলিশ ফাঁড়ির এসআই রেজোয়ান এর নেতৃত্বে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে বাবুল ও রিপনের কাছ থেকে ৪হাজার পিচ ইয়াবা ট্যাবলেট এবং চুনতি বনপুকুর কাজি ফার্মের দক্ষিণ পার্শ্বে অভিযান চালিয়ে আলমগীর ও জাবেদের কাছ থেকে ১ হাজার পিচ ইয়াবাসহ মোট ৫ হাজার পিচ ইয়াবা ট্যাবলেটসহ ৪ মাদক কারবারীকে আটক করে থানার হেফাজতে নিয়ে আসা হয়।

আটককৃত মাদক কারবারীরা হল যথাক্রমে লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের বনপুকুর হাসাননগর এলাকার কামাল হোসেনের পুত্র আলমগীর(২০), বড়হাতিয়া তিনপথের মাথা এলাকার আহমদ কবিরের পুত্র জাবেদ (১৯) উত্তর চট্টগ্রাম জোরারগঞ্জ কাটাড়া এলাকার মৃত সোলতান আহমদের পুত্র দেলোয়ার হোসন প্রকাশ বাবুল(৩৩), মুন্সিগঞ্জ হলুদিয়া এলাকার মৃত জিদ্দার আলীর পুত্র মোঃ রিপন(৩৫)।

আটককৃত মাদক কারবারীদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে এবং ৩০ ডিসেম্বর সকালে তাদেরকে চট্টগ্রামের বিজ্ঞ আদালতে সৌপর্দ করা হয়েছে বলেও জানান ওসি জাকের হোসাইন মাহমুদ।

মতামত দিন