চকরিয়ায় বাস ও ডাম্পারের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ : আহত ৫

ঘটনাস্থল থেকে মোহাম্মদ রফিকুল ইসলাম,

চকরিয়ার বরইতলী নতুন রাস্তার মাথা এলাকায় বাস ও ডাম্পারের মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছে। এতে আহত হয়েছে ৫ জন। শুক্রবার (১জানুয়ারি) সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

দুর্ঘটনায় কবলিত সৌদিয়া পরিবহের বাসটি শুক্রবার (০১ জানুয়ারী ২০২১ইং) সকাল সাড়ে ৭টায় লামা বাস টার্মিনাল হতে ছেড়ে আসে। গাড়ির অধিকাংশ যাত্রীর বাড়ি বান্দরবানের লামা উপজেলায়।

দুর্ঘটনায় গুরুতর আহত এক যাত্রী জানায়, ডাম্পারটি নিয়ন্ত্রণ হারিয়ে বাসটিকে ধাক্কা দেয়।


এভাবেই দুমড়ে মুচড়ে যায় ডাম্পারটি।

১ জানুয়ারি ( শুক্রবার) সকাল ৯টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের বরইতলী রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি মো.আনিসুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের শফিকুল আব্বাসের ছেলে মোহাম্মদ মানিক (৩২), শাহাব উদ্দিনের ছেলে মো: বাবু (৩৫)।
গুরুতর আহতরা হলেন অতুল বড়ূয়া (২২), নিশীথ বড়–য়া (১৮) হেলাসিং মারমা (২৪), তফুরা খাতুন (৭০) ও মমতাজ (২৮)। এরা সবাই বান্দরবান জেলার লামা উপজেলার বাসিন্দা।

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি মো.আনিসুর রহমান বলেন, সকালের দিকে লামা থেকে সৌদিয়া পরিবহণের একটি বাস বান্দরবানের লামা থেকে চট্টগ্রাম যাচ্ছিল।

যাত্রীবাহি বাসটি চকরিয়ার বরইতলী রাস্তার মাথায় পৌছলে বিপরীত দিক থেকে আসা পিকআপ (ডাম্পার) গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলে বাসের দুই যাত্রী নিহত হন। আহত হয় আরো ৫ জন যাত্রী। তিনি আরো বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার দ্রুত চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তন্মধ্যে গুরুতর আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহতদের লাশ উদ্ধার করে চিরিংগা হাইওয়ে পুলিশ ফাড়িঁতে আনা হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ী দুটি জব্দ করে ফাঁড়িতে রাখা হয়েছে।

দুর্ঘটনার পর এভাবে পড়ে ছিল ডাম্পারটি। 

মতামত দিন