লায়ন্স ক্লাবের উদ্যোগে ছলিমপুর ছিন্নমূল বস্তিতে শীতবস্ত্র, টি-শার্ট ও মাস্ক বিতরণ সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:

লায়ন্স ক্লাব অব চট্টগ্রাম মিরসরাই ও লায়ন্স ক্লাব অব চট্টগ্রাম খুলশীর উদ্যোগে করোনা সচেতনতামূলক ১০হাজার টি-শার্ট, ছোট বাচ্চাদের ২ হাজার পিচ শীতবস্ত্র এবং ১০ হাজার পিচ মাস্ক বিতরণ সম্পন্ন হয়েছে।

ক্লিফটন গ্রুপের সৌজন্যে শুক্রবার (১ জানুয়ারি) নগরীর ১০নং জঙ্গল সলিমপুর ছিন্নমূল বস্তি এলাকার জনসাধারণের মাঝে উক্ত প্রোগ্রাম সম্পন্ন হয়। লায়ন্স ক্লাব অব চট্টগ্রাম মিরসরাইয়ের সেক্রেটারি লায়ন আশরাফ উদ্দিন সোহেলের উপস্থাপনায় এবং ছিন্নমূল বস্তিবাসী সমন্বয় সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক কাজী মশিউর রহমানের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন লায়ন্স জেলা ৩১৫-বি৪ এর ২য় ভাইস জেলা গভর্নর শেখ শামসুদ্দীন আহমদ সিদ্দিকী পিএমজেএফ। বিশেষ অতিথি বক্তব্য প্রদান করেন লায়ন জেলার রিজিয়ন হেডকোয়াটার-১ এবং ক্লিফটন গ্রুপের সিইও লায়ন এমডি এম মহিউদ্দিন চৌধুরী এমজেএফ, জেলা কেবিনেট সেক্রেটারী লায়ন অসীস কুমার উকিল, লায়ন্স ক্লাব অব চট্টগ্রাম মিরসরাইয়ের পরিচালক ও জোন চেয়ারপারসন লায়ন তাহের আহমদ এবং খুলশী ক্লাবের সভাপতি লায়ন রেজাউল ইসলাম ভূইয়া।
এসময় উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অব চট্টগ্রাম মিরসরাইয়ের ডিরেক্টর লায়ন এজেডএম সাইফুল ইসলাম টুটুল, সদ্যপ্রাক্তন প্রেসিডন্ট লায়ন ইলিয়াছ সিরাজী, ভাইস প্রেসিডেন্ট লায়ন মাইন উদ্দিন মনি, ট্রেজারার লায়ন নুরনবী, লায়ন তাওসীফ ইমরোজ শিহান, লায়ন শহীদুল ইসলাম, লায়ন নিজাম উদ্দিন, লায়ন মেহেদী হাসান চৌধুরী, লায়ন রাশেদুল হাসান মামুন এবং ক্লিফটন গ্রুপ কর্মকর্তা মো: সালাউদ্দিন।
এছাড়াও লিও ক্লাব থেকে লিও ক্লাব অব চট্টগ্রাম মিরসরাইয়ের সাবেক প্রেসিডেন্ট এবং জোন ডিরেক্টর লিও শওকত হোসেন, লিও মাসুদ, লিও রিমন, লিও জিল্লুর, লিও আজিম, লিও আরিফ, লিও মুন্না এবং লিও ক্লাব অব হিল ভিউর সাবেক সভাপতি ও জোন ডিরেক্টর লিও ওমর ফারুক প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, করোনার শুরু থেকে লায়ন্স ক্লাব থেকে ৬লক্ষাধিক মাস্ক ও ৩০হাজার পিচ করোনা সচেতনতামূলক টি-শার্ট বিতরণ করা হয়েছে। লায়ন্স ক্লাব অব চিটাগাং মিরসরাইয়ের অন্যান্য সামাজিক কার্যক্রমের পাশাপাশি সিগনেচার একটিভেটিস হিসেবে উক্ত কার্যক্রম অদ্যাবধি চলমান রয়েছে।

মতামত দিন